বুধবার | ২৬ ফেব্রুয়ারী, ২০২০

খাগড়াছড়িতে ১৫ শ ইয়াবা নিয়ে এক শিক্ষকসহ আটক ৩

প্রকাশঃ ২৬ জানুয়ারী, ২০২০ ০৬:২৮:১০ | আপডেটঃ ২৫ ফেব্রুয়ারী, ২০২০ ০৬:৫৬:২৯
সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়িতে ১৫০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ৩ মাদক ব্যবসায়ী ও বহনকারীকে আটক করেছে পুলিশ। রোববার খাগড়াছড়ি সদর থানার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটককৃতরা হলো, খাগড়াছড়ি জেলা সদরের সবুজবাগ এলাকার ওমর ফারুক, মহালছড়ির মাস্টারপাড়ার দয়াল বণিক ও উপজেলা এলাকার আলতাফ হোসেনকে আটক করা হয়।

পুলিশ জানায়, আটককৃত ৩ জনের মধ্যে ১ জন মাদক ব্যবসায়ী ও ২ জন বহনকারী। বিশেষ অভিযানের অংশ হিসেবে গত শনিবার রাতে সবুজবাগ এলাকায় অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী ওমর ফারুককে ৫০০ পিস ইয়াবা ট্যাবলেট ও নগদ ২১ হাজার টাকাসহ আটক করা হয়। তার দেওয়া তথ্যের ভিত্তিতে রোববার দুপুরে জেলা সদরের কলেজ গেইট এলাকায় অভিযান চালিয়ে ৪০০ পিস ইয়াবা সহ দয়াল বণিক নামে আরেকজনকে আটক করা হয়। আটককৃত দয়াল বণিকের দেওয়া তথ্যের ভিত্তিতে বিকেলে মহালছড়ির চৌংড়াছড়ি এলাকায় অভিযান চালিয়ে ৬০০ পিস ইয়াবাসহ মহালছড়ি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের সহকারী শিক্ষক আলতাফ হোসেনকে আটক করে পুলিশ। আটককৃত আলতাফ হোসেন ও দয়াল বণিক টাকার বিনিময়ে ইয়াবা বহন করে বলে পুলিশের কাছে প্রাথমিক জিজ্ঞাসাবাদের স্বীকার করেন।

খাগড়াছড়ি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ রশিদ জানান, আটককৃত ৩ জনের বিরুদ্ধে এর আগে একাধিক মাদক মামলা রয়েছে। নতুন করে তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।

খাগড়াছড়ি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions