বুধবার | ২৬ ফেব্রুয়ারী, ২০২০

খাগড়াছড়ি জোন কাপে চ্যাম্পিয়ন সানরাইজ ক্লাব

প্রকাশঃ ২২ জানুয়ারী, ২০২০ ১০:৩১:৫৬ | আপডেটঃ ২৫ ফেব্রুয়ারী, ২০২০ ০৮:২৩:০২
সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়িতে জোন কাপ ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকেলে খাগড়াছড়ি জেলা স্টেডিয়ামে উৎসবমুখর পরিবেশে টুর্ণামেন্টের ফাইনাল খেলার আসর বসে। খেলায় সানরাইজ ক্লাব ১-০ গোলে ঠাকুরছড়া জাগরণী ক্লাবকে পরাজিত করে টুর্ণামেন্টের চ্যাম্পিয়ন হয়।

ফাইনাল খেলা পরবর্তী পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন খাগড়াছড়ি সদর জোন ২২ বীরের অধিনায়ক  লে. কর্ণেল জাহিদুল ইসলাম। এ সময় খাগড়াছড়ি ক্যান্ট. পাবলিক স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ লে. কর্ণেল কামরুজ্জামান, খাগড়াছড়ি রিজিয়নের ব্রিগেড মেজর মোর্শেদুল হাসান, খাগড়াছড়ি সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শানে আলম, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জুয়েল চাকমা ও বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি খাগড়াছড়ি ইউনিটের ভাইস চেয়ারম্যান এডভোকেট জসিম উদ্দিন মজুমদার অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন।

টুর্ণামেন্টে খাগড়াছড়ি সদর জোন এলাকার ৮ টি ক্লাব বা দল অংশগ্রহণ করে। অংশগ্রহণকারী প্রত্যেক দলকে জোনের পক্ষ থেকে জার্সি প্রদান করা হয়। ফাইনাল খেলায় টুর্ণামেন্টের সেরা গোল দাতা ও সেরা খেলোয়াড়ের নাম ঘোষণা করা হয়।

খাগড়াছড়ি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions