বৃহস্পতিবার | ২৮ মার্চ, ২০২৪
সন্ত্রাসীদের বেপরোয়া চাঁদাবাজিতে সর্বস্ব হারাচ্ছে ব্যবসায়ীরা

খাগড়াছড়িতে সন্ত্রাস ও চাঁদাবাজ বিরোধী সমাবেশ

প্রকাশঃ ২১ জানুয়ারী, ২০২০ ০৭:০৭:৩৮ | আপডেটঃ ২৬ মার্চ, ২০২৪ ০৬:৩২:৩১
সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ির দীঘিনালায় সন্ত্রাস ও চাঁদাবাজ বিরোধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার দুপুরে দীঘিনালার বাবুছড়া বাজারে সাধারণ উপজেলাবাসীর ব্যানারে বিক্ষোভ মিছিল এবং সন্ত্রাস ও চাঁদাবাজ বিরোধী সমাবেশের আয়োজন করা হয়।

বাবুছড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সন্তোষ বিকাশ চাকমার প্রজ্ঞা জ্যোতি চাকমার সভাপতিত্বে খাগড়াছড়ি জেলা কাঠ ব্যবসায়ী সমিতির উপদেষ্টা জসিম উদ্দিন, সাধারণ সম্পাদক মো. শওকত ও সদস্য মুজিবুর রহমান প্রমুখ।

বক্তরা অভিযোগ করে বলেন, ইউপিডিএফ সহ আঞ্চলিক সংগঠনগুলোর বেপরোয়া চাঁদাবাজী ও সন্ত্রাসী কার্যক্রমে সাধারণ ব্যবসায়ীদের নাভিশ^াস উঠেছে। সন্ত্রাসীদের যদি প্রতিহত করা না যায় তাহলে ক্ষুদ্র ব্যবসায়ীরা সর্বস্ব হারাবে বলে আশঙ্কা করে অবিলম্বে গত ১৮ জানুয়ারী দীঘিনালার বাবুছড়ায় কাঠবাহী ট্রাক্টরে অগ্নিসংযোগের সাথে জড়িতদের আইনের আওতায় না হলে কঠোর কর্মসূচি ঘোষণার হুশিঁয়ারী দেন।

প্রসঙ্গত, গত ১৮ জানুয়ারী সন্ধ্যায় বাবুছড়া থেকে কাঠ পরিবহনের সময় দাবিকৃত চাঁদা না পেয়ে ট্রাক্টরে অগ্নিসংযোগ ও শ্রমিকদের ওপর এলোপাঁতাড়ি গুলি ছুঁড়ে সন্ত্রাসীরা। এ ঘটনায় ব্যবসায়ীরা ইউপিডিএফ প্রসীত গ্রুপকে দায়ী করছে।

খাগড়াছড়ি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions