শনিবার | ২০ এপ্রিল, ২০২৪

বান্দরবানে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে প্রাণ গেল এক নারীর

প্রকাশঃ ২৭ মে, ২০১৮ ১০:২৯:২২ | আপডেটঃ ১৪ এপ্রিল, ২০২৪ ০৬:৩০:৩৫
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল এক নারীর। নিহত নারীর নাম কৃষ্ণা রানী দে(৫৫), তিনি বান্দরবান সদরের ৩নং ওয়ার্ডের রোয়াংছড়ি বাসস্টেশনের বাসিন্দা। রবিবার সকালে বান্দরবান সদরের হিলভিউ হাসপাতালের সামনে এই মর্মান্তিক সড়ক দুর্ঘটনা ঘটে।
পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায় রোববার সকালে কৃষ্ণা রানী দে বাসা থেকে বের হয়ে বান্দরবান বাজারে ওষুধ ক্রয় করার জন্য আসে । বান্দরবান বাজারের বিভিন্ন কাজ শেষে হিলভিউ হাসপাতালের সামনে এসে রাস্তা পারাপারের সময় একটি পাথর বোঝাই ট্রাক কৃষ্ণা রানী দেকে চাপা দেয়,ঘটনাস্থলেই মর্মান্তিক মৃত্য ঘটে ওই নারীর।
এদিকে দুর্ঘটনায় খবর ছড়িয়ে পড়লে এলাকাবাসী ঘাতক ট্রাকটিকে আটক করে পুলিশে দিলে ও ট্রাকের চালক ঘটনাস্থল থেকেই পালিয়ে যায়।
বান্দরবান সদর থানার উপ-পরিদর্শক মো:হেলাল জানান,সকালে রাস্তা পারাপারের সময় কৃষ্ণা রানী দে নামে এক মহিলার মৃত্যু ঘটেছে এবং এই ঘটনায় ঘাতক ট্রাকটিকে আটক করে পুলিশের হেফাজতে আনা হয়েছে।
এদিকে রমজানের মাসে সকালের শুরুতেই জেলা সদরে এই ধরনের মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় এলাকাবাসীদের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়েছে এবং ট্রাফিক ব্যবস্থাপনা দুর্বল থাকায় এই ধরনের দুর্ঘটনা ঘটেছে বলে স্থানীয়রা ক্ষোভ প্রকাশ করেছে।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions