বৃহস্পতিবার | ২৮ মার্চ, ২০২৪

মাটিরাঙ্গা উপজেলা সনাতন সমাজ কল্যাণ পরিষদের অভিষেক অনুষ্ঠিত

প্রকাশঃ ১০ জানুয়ারী, ২০২০ ১২:১৫:০৭ | আপডেটঃ ২৩ মার্চ, ২০২৪ ০৬:৪০:৫৮
সিএইচটি টুডেডট কম, মাটিরাঙ্গা (খাগড়াছড়ি) সনাতন সমাজ কল্যান পরিষদের নেতৃত্বে মাটিরাঙ্গা সনাতন সম্প্রদায়ের মধ্যে ঐক্য সুদৃঢ় হবে এমন মন্তব্য করে মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম হুমায়ুন মোরশেদ খান বলেন, একটি সম্প্রদায়ের ঐক্যের মধ্যেই সার্বিক উন্নয়ন সম্ভব হবে। ঐক্য রক্ষায় সকলকে আন্তরিক হওয়ার আহবান জানিয়ে তিনি বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ সরকারের  লক্ষ্য সকল সম্প্রদায়ের মানুষ  সমসুযোগ ভোগ করবে এ দেশে। সনাতন সমাজ কল্যান পরিষদের স্থায়ী কার্যালয়ের ভবন নির্মানে সবধরনের সহযোগিতার আশ্বাস দিয়ে তিনি বর্তমান সরকারের পাশে থাকতে সনাতন সমাজ কল্যান পরিষদ নেতৃবৃন্দকে আহবান জানান।

শুক্রবার দুপুরের দিকে মাটিরাঙ্গা উপজেলা সনাতন সমাজ কল্যাণ পরিষদের অভিষেক ও শপথ গ্রহণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মাটিরাঙ্গা উপজেলা সনাতন সমাজ কল্যাণ পরিষদের নবনির্বাচিত সভাপতি ব্রজলাল দে‘র সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক প্রশান্ত কুমার সাহা‘র সঞ্চালনায় অভিষেক অনুষ্ঠানে মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক সুবাস চাকমা ও মাটিরাঙ্গা পৌরসভার কাউন্সিলর মো. শহিদুল ইসলাম সোহাগ বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে মাটিরাঙ্গা পৌর আওয়ামী লীগের সহসভাপতি বাবুল বণিক বক্তব্য রাখেন।

খাগড়াছড়ি কেন্দ্রীয় সমাজ কল্যান পরিষদের সাধারন সম্পাদক সজল বরণ সেন অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে মাটিরাঙ্গা উপজেলা সনাতন সমাজ কল্যাণ পরিষদের নেতৃবৃন্দের উদ্দ্যেশ্যে দিক-নির্দেশনা মুলক বক্তব্য রাখেন।

খাগড়াছড়ি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions