বৃহস্পতিবার | ২৩ জানুয়ারী, ২০২০

বান্দরবানে আন্তর্জাতিক দুনীতি বিরোধী দিবস পালন

প্রকাশঃ ০৯ ডিসেম্বর, ২০১৯ ০৬:০৩:২৯ | আপডেটঃ ২১ জানুয়ারী, ২০২০ ০৬:৩২:৩৩
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। “ আমরা দুর্নীতির বিরুদ্ধে একতাবদ্ধ ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে বর্নাঢ্য আয়োজনে বান্দরবানে আন্তর্জাতিক দুনীতিবিরোধী দিবস উদযাপন করা হয়েছে।

সোমবার সকালে বান্দরবান জেলা প্রশাসনের আয়োজনে ও জেলা দুনীতি প্রতিরোধ কমিটির সহযোগিতায় বান্দরবান জেলা প্রশাসকের কার্যালয় প্রাঙ্গনে জাতীয় পতাকা উত্তোলন ও শান্তির প্রতিক পায়রা উড়িয়ে আন্তর্জাতিক দুনীতিবিরোধী দিবসের শুরু করা হয়।

পরে জেলা প্রশাসকের কার্যালয় প্রাঙ্গন হতে একটি বর্নাঢ্য শোভাযাত্রা বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে প্রেসক্লাবের সামনে এসে জড়ো হয়। এসময় প্রেসক্লাবের সামনে বিভিন্ন সরকারি বেসরকারি অফিসের কর্মকর্তা ও কর্মচারী এবং সুশীল সমাজের প্রতিনিধিরা উপস্থিত হয়ে দুনীতিবিরোধী এক মানববন্ধনে অংশ নেয়।

পরে আন্তর্জাতিক দুনীতিবিরোধী দিবস উপলক্ষে জেলা প্রশাসকের প্রাঙ্গনে এক আলোচনা সভার আয়োজন করা হয়। জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি অং চ মং মারমার সভাপতিত্বে এসময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মো:দাউদুল ইসলাম। এসময় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মো:কামরুজ্জামান, দুনীতি দমন কমিশনের চট্টগ্রাম-২ এর সহকারি পরিচালক রতন কুমার দাশ,সদর উপজেলা চেয়ারম্যান একে এম জাহাঙ্গীর,অতিরিক্ত জেলা প্রশাসক মো:শামীম হোসেনসহ প্রমুখ।

এসময় বক্তব্য রাখতে গিয়ে জেলা প্রশাসক মো:দাউদুল ইসলাম বলেন, আমরা সবাই চাই দুর্নীতিমুক্ত একটি বাংলাদেশ নির্মাণ করতে। আমাদের প্রত্যেকের উচিত দুর্নীতির বিরোধিতা করা এবং যেকোন ভালো কাজের প্রশংসা করা। তিনি আরো বলেন,আমরা দুর্নীতির বিরুদ্ধে একতাবদ্ধ থাকবো এবং আগামী প্রজন্মকে একটি শিক্ষিত ও সৎ জনগোষ্ঠিতে রুপান্তরিত করতে সবাই নিজ নিজ অবস্থান থেকে কাজ করে যাবো।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions