সোমবার | ২৭ জানুয়ারী, ২০২০

পাহাড়ে হাজার বছর বেঁচে থাকুক সিএইচটি টুডে ডট কম : বাদশা মিয়া মাস্টার

প্রকাশঃ ০৪ ডিসেম্বর, ২০১৯ ১০:২৯:২৩ | আপডেটঃ ২৬ জানুয়ারী, ২০২০ ১২:৫১:৪৪
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান।  পাহাড়ে হাজার বছর বেঁচে থাকুক সিএইচটি টুডে ডট কম এমটাই মন্তব্য করেছেন  বান্দরবান প্রেসক্লাবের সাবেক সভাপতি ও বান্দরবান থেকে প্রকাশিত মাসিক চিম্বুক পত্রিকার সম্পাদক বাদশা মিয়া মাস্টার।
 
বান্দরবান পার্বত্য জেলার সাংবাদিকতায় বিশেষ ভুমিকা রাখায় বুধবার সন্ধ্যায় সিএইচটি টুডে ডট কম এর পক্ষ থেকে বাদশা মিয়া মাস্টারকে সম্মাননা স্মারক প্রদানকালে তিনি এমন মন্তব্য করেন। এসময় প্রবীন এই ব্যক্তি বলেন ,দীর্ঘ পথ পার করে পাহাড়ের অন্যতম জনপ্রিয় অনলাইন পোর্টাল সিএইচটি টুডে ডট কম ৬ষ্ঠ বর্ষপূর্তি উদযাপন করেছে। পাহাড়ের মানুষের উন্নয়ন ,সমস্যা ও সম্ভাবনা নিয়ে এই অনলাইন পোর্টাল প্রতিনিয়ত ভালো সংবাদ প্রকাশ করে যা দেশ ও জাতির জন্য খুবই গুরুত্বপূর্ণ। এসময় তিনি  সিএইচটি টুডে ডট কম এর আগামী দিনের চলার পথের শুভ কামনা করেন এবং এই পোর্টালের সাথে জড়িত সকলের মঙ্গল ও কামনা করে।

এসময় সিএইচটি টুডে ডট কম এর বান্দরবান জেলা প্রতিনিধি কৌশিক দাশ বাদশা মিয়া মাস্টারের হাতে এই সম্মাননা স্মারক তুলে দেন এবং তার শারীরিক অবস্থার খোঁজ নেন।

প্রসঙ্গত, বাদশা মিয়া মাস্টার বান্দরবান জেলার সংবাদকর্মীদের পথ প্রদর্শক এবং বান্দরবান প্রেসক্লাবের সাবেক সভাপতি ও বান্দরবান থেকে প্রকাশিত মাসিক চিম্বুক পত্রিকার সম্পাদক । ব্যক্তি জীবনে তিনি অসংখ্য উন্নয়ন কাজে অংশ নিয়েছেন এবং একজন সফল সংবাদকর্মী হিসেবে নিজের তিন পুত্রকে ও এই মহান পেশায় আত্মনিয়োগ করেছেন। 
 
বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions