রবিবার | ০৮ ডিসেম্বর, ২০১৯

বান্দরবানে জেলা আওয়ামীগের সংবাদ সম্মেলন অনুষ্ঠিত

প্রকাশঃ ২২ নভেম্বর, ২০১৯ ০৪:৫২:২১ | আপডেটঃ ০৬ ডিসেম্বর, ২০১৯ ০৯:২৬:৩৯
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। আগামী ২৫নভেম্বর বান্দরবান জেলা আওয়ামীগের ত্রি-বার্ষিক সম্মেলন উপলক্ষে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার সকালে বান্দরবান জেলা আওয়ামীগ কার্যালয়ে জেলা আওয়ামীগের আয়োজনে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এসময় ত্রি-বার্ষিক সম্মেলনের আহবায়ক মো:শফিকুর রহমান,সদস্য সচিব ক্য সা প্রু মার্মা,জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সম্পাদক লক্ষীপদ দাস,জেলা প্রেসক্লাবের সভাপতি মনিরুল ইসলাম মনু,সাধারণ সম্পাদক মিনারুল হকসহ আওয়ামীলীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মী ও বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

এসময় সংবাদ সম্মেলনে জানানো হয় , আগামী ২৫ নভেম্বর সোমবার সকাল ১০টায় বান্দরবান রাজার মাঠে বান্দরবান জেলা আওয়ামীলীগের সম্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে এবং এই সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি। সম্মেলনে আরো উপস্থিত থাকার কথা রয়েছে উদ্বোধক হিসেবে বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মাহাবুব উল আলম হানিফ এমপি, প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকার কথা রয়েছে বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম। অনুষ্টানে বাংলাদেশ আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ এমপি, প্রাক্তন সাংগঠনিক সম্পাদক বীর বাহাদুর উশৈসিং এমপি, বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ব্যারিষ্টার মহিবুল হাসান চৌধুরী নোফেল এমপি, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন, উপ দপ্তর সম্পাদক ব্যারিষ্টার বিপ্লব বড়–য়া, বাংলাদেশ আওয়ামীলীগের সদস্য দীপংকর তালুকদার এমপিসহ দলীয় নেতৃবৃন্ধরা উপস্থিত থেকে বক্তব্য রাখার কথা রয়েছে।

এসময় সংবাদ সম্মেলনে আরো জানানো হয়, দীর্ঘ ৬ বছর পর জেলা আওয়ামীলীগের এই ত্রি-বার্ষিকী সম্মেলন অনুষ্ঠিত হচ্ছে এবং এই সম্মেলনে ১শত ৫৬জন কাউন্সিলর তাদের ভোটের মধ্য দিয়ে আগামী দিনে জেলা আওয়ামীলীগের সভাপতি ও সম্পাদক নির্বাচন করবে।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions