বুধবার | ১৩ নভেম্বর, ২০১৯

ঘূর্ণিঝড় বুলবুল এর কারণে থানচির নদীপথে পর্যটক ভ্রমনে প্রশাসনের নিষেধাজ্ঞা

প্রকাশঃ ০৯ নভেম্বর, ২০১৯ ০৭:৩৩:৪২ | আপডেটঃ ১২ নভেম্বর, ২০১৯ ১১:১৭:৩৯
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের থানচি পর্যটন কেন্দ্রগুলো ভ্রমণের ওপর নিষেধাজ্ঞা দিয়েছে উপজেলা ও জেলা প্রশাসন। থানচি উপজেলার দুর্গম পর্যটন কেন্দ্রগুলির মধ্যে রাজা পাথর, রেমাক্রী, নাফাকুমসহ এসব ঝুঁকিপূর্ণ পর্যটন কেন্দ্রগুলি ভ্রমণে নিষেধাজ্ঞা দেওয়া হয়।

শনিবার(৯ নভেম্বর) সকালে উপজেলা ও জেলা প্রশাসনের পক্ষ থেকে পর্যটকদের দুর্গম থানচির নদীপথে বিভিন্ন পর্যটনস্পটে প্রবেশের ওপর নিষেধাজ্ঞা আরোপ করা হয়।

জানা যায়,শুক্রবার-শনিবার নিয়মিত বন্ধসহ ঈদে মিলাদুন্নবীর তিনদিনের ছুটিতে থানচি উপজেলার বহুল পরিচিত পর্যটন কেন্দ্রগুলো ভ্রমণের উদ্দেশ্যে অনেক পর্যটকের সমাগম হয়। এদিকে ঘূর্নিঝড় বুলবুল ও বৈরী আবহাওয়াতে এসব পর্যটন কেন্দ্র্রগুলোতে নদীপথে যাওয়ার সময় দুর্ঘটনার আশঙ্কা থাকায় উপজেলা প্রশাসনের পক্ষ থেকে এই নিষেধাজ্ঞা আরোপ করা হয়।

এ বিষয়ে জানতে চাইলে থানচি উপজেলা নির্বাহী অফিসার আরিফুল হক মৃদুল জানান, সারাদেশের মত ঘূর্ণিঝড় বুলবুলকে কেন্দ্র করে থানচি উপজেলার নদীপথে দুর্গম পর্যটন কেন্দ্র্রগুলোতে পর্যটকদের প্রবেশে নিষেধাজ্ঞা দেওয়া হয়েছে, পরিস্থিতি ভালো হলে আবার পর্যটকরা নদীপথে থানচির বিভিন্ন পর্যটন কেন্দ্রে ভ্রমণে যেতে পারবে।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions