বুধবার | ১৩ নভেম্বর, ২০১৯
খাগড়াছড়ির নবনির্মিত রামগড় থানা ভবন উদ্বোধনকালে

শান্তি শৃংখলার স্বার্থে সারাদেশের মত পার্বত্য অঞ্চলেও যখন যা প্রয়োজন, তাই করা হবে : স্বরাষ্ট্রমন্ত্রী

প্রকাশঃ ১৬ অক্টোবর, ২০১৯ ০২:৫৬:২২ | আপডেটঃ ১২ নভেম্বর, ২০১৯ ০৯:৩৯:৫৭
সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, ‘আমরা দূর্নীতি ও টেন্ডারবাজির বিরুদ্ধে মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী কাজ করছি।’ এটাকে চলমান প্রক্রিয়া উল্লেখ করে তিনি আরো বলেন, ‘যেখানেই দূর্নীতি দেখবো, আইন শৃংখলার অবনতি দেখবো; সেখানেই অভিযান প্রক্রিয়া অব্যাহত থাকবে।

তিনি আজ দুপুরে খাগড়াছড়ি জেলার রামগড় নবনির্মিত থানা ভবন উদ্বোধন শেষে সাংবাদিকদের কাছে স্বরাষ্ট্র মন্ত্রী এসব কথা বলেছেন।


স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এমপি আরো বলেন, পার্বত্য এলাকায় স্থায়ী শান্তি প্রতিষ্ঠার প্রচেষ্টা অব্যাহত রয়েছে। পার্বত্য এলাকার জন প্রতিনিধি, সুশীল সমাজের প্রতিনিধি এবং প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে বৈঠকে গ্রহনযোগ্য সিদ্ধান্ত নেয়া হবে। ’শান্তি শৃংখলার স্বার্থে সারাদেশের মত পার্বত্য অঞ্চলেও যখন যা প্রয়োজন, তাই করা হবে। শান্তি-শৃংখলা প্রতিষ্ঠিত করতে সারাদেশকে একই পর্যায়ে নিয়ে আসতে চাই। পার্বত্য অঞ্চলের জন্য আলাদা কিছু নেই।

স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এমপি ফলক উন্মোচন করে রামগড় উপজেলায় ৪ তলা বিশিষ্ট নবনির্মিত রামগড় মডেল থানা ভবন উদ্বোধন করেন।

এসময় খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সভাপতি শরণার্থী বিষয়ক টাক্সফোর্স চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি, সংরক্ষিত আসনের এমপি বাসন্তি চাকমা, বাংলাদেশ বর্ডার গার্ড এর মহা পরিচালক মেজর জেনারেল মো: সাফিনুল ইসলাম, পুলিশের চট্টগ্রাম অঞ্চলের ডিআইজি খন্দকার গোলাম ফারুক,  জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী, জেলা প্রশাসক  প্রতাপ চন্দ্র বিশ^াস, পুলিশ সুপার মো: আহমার উজ্জামানসহ বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা উপস্থিত ছিলেন।  ৭ কোটি ৩৫ লক্ষ টাকা ব্যয়ে ৪ তলা বিশিষ্ট রামগড় মডেল থানা ভবন নির্মান করা হয়।  

পরে স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এমপি  রামগড় উচ্চ বিদ্যালয় মাঠে মাদক, সন্ত্রাস ও জঙ্গীবাদ বিরোধী এক সূধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন। সমাবেশে খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সভাপতি শরণার্থী বিষয়ক টাক্সফোর্স চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপিসহ জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ বক্ত্য রাখেন।

খাগড়াছড়ি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions