বুধবার | ১৩ নভেম্বর, ২০১৯

আত্মহত্যা করলেন বান্দরবানের জনপ্রিয় কন্ঠশিল্পী পংকজ

প্রকাশঃ ১৬ অক্টোবর, ২০১৯ ১২:৪৯:১৭ | আপডেটঃ ১২ নভেম্বর, ২০১৯ ১০:১৯:৩৫
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের জনপ্রিয় কন্ঠশিল্পী পংকজ দেবনাথ (২৯) আত্মহত্যা করেছেন। বুধবার (১৬ অক্টোবর) রাত ১টার দিতে তিনি জেলা শহরের বালাঘাটাস্থ বাসায় গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন।

জানা গেছে, রাতে জেলা শহরের বালাঘাটাস্থ বাসার ছাদের বিম এর সাথে ফাঁস লাগানো অবস্থায় পরিবারের লোকজন ও বন্ধুরা দেখতে পেয়ে তাকে দ্রুত উদ্ধার করে বান্দরবান সদর হাসপাতালে নেয়,পরে চিকিৎসকরা তাকে মৃত ঘোষনা করেন।

এর আগে তার ফেবুকে ১৭ সেকেন্ডের একটি ভিডিও ফেবুকে একজনকে মেসেঞ্জারে দেন, সেখানে তাকে হাত নেড়ে টাটা দিয়ে বলতে শোনা যায় বাই,ভালো থাকিস, বেঁচে থেকে তো মুক্তি পেতে পারবো না, তাই এই ভাবেই মুক্তি পেতে চাই। এরপর তার বন্ধুসহ কয়েকজন বালাঘাটাস্থ বাসার ছাদের বিম এর সাথে ফাঁস লাগানো অবস্থায় পরিবারের লোকজন ও বন্ধুরা দেখতে পেয়ে তাকে দ্রুত উদ্ধার করে বান্দরবান সদর হাসপাতালে নেয়,পরে চিকিৎসকরা তাকে মৃত ঘোষনা করেন।

ধারণা করা হচ্ছে প্রেম জনিত কারনে তিনি আত্বহত্যা করেছেন। দীর্ঘদিন ধরে মারমা সম্প্রদায়ের এক মেয়ের সঙ্গে তার সম্পর্ক ছিল পাহাড়ের এই সংগীত তারকার। প্রেমিকার সঙ্গে বনিবনা না হওয়ায় আত্মহত্যা করেছেন বলে পারিবারের ধারণা।

এদিকে জনপ্রিয় কন্ঠশিল্পী পংকজ দেবনাথ এর মৃত্যুর সংবাদ জানাজানি হলে তার বন্ধুমহল ও স্থানীয় শিল্পীদের মাঝে শোকের ছায়া নেমে আসে, সদর হাসপাতালে তাকে এক নজর দেখতে ভিড় করে স্থানীয়রা।

উল্লেখ্য,বেসরকারী টেলিভিশন চ্যানেল এস.এ টিভি’র বাংলাদেশী আইডল প্রতিযোগিতায় বান্দরবানের তরুণ কন্ঠশিল্পী পংকজ দেবনাথ সেরা ৮ এর মধ্যে ছিল।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions