বুধবার | ১৩ নভেম্বর, ২০১৯

নাইক্ষ্যংছড়িতে গুলিতে নিহত ২

প্রকাশঃ ১৪ অক্টোবর, ২০১৯ ০২:০২:৩৮ | আপডেটঃ ১২ নভেম্বর, ২০১৯ ০৫:৩৯:০৫
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম ইউনিয়ন পরিষদ নির্বাচনে জালভোট দেয়াকে কেন্দ্র করে দু পক্ষের সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সময় পরিস্থিতি নিয়ন্ত্রন করতে  বিজিবির গুলিতে ঘটনাস্থলে একজন নিহত হয়েছে, একই ঘটনায় গুলিবিদ্ধ হয়ে আহত হয়েছে ১জন হাসপাতালে মারা যান।

আজ সোমবার  বিকাল সোয়া ৩টার দিকে ঘুমধুম ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের ফাত্রাঝিরি ভোটকেন্দ্রে জালভোট দেয়াকে কেন্দ্র করে মেম্বার প্রার্থী আজমত আলী ও বাবুল কান্তি তংচঙ্গ্যার সমর্থকদের মধ্যে কেন্দ্রের সামনে বাকবিতন্ডা ও মারামারি হয়। এসময় বিষয়টি পাহাড়ী বাঙালী রুপ নিলে পরিস্থিতি সামাল দিতে গিয়ে কেন্দ্রে  নিয়োজিত বিজিবির সদস্যরা গুলি ছুড়লে ঘটনাস্থলে মংকিসা তঞ্চঙ্গা (৪৫) পিতা- কেলাও তঞ্চঙ্গা নিহত হয়। একই ঘটনায় আহত হয়েছে অংচাই মং তংচঙ্গ্যা (৫৫), পিতা- শৈ¤্রা অং তঞ্চঙ্গা। ঘটনার পর পর আহত ব্যক্তিকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে যায় বিজিবির একটি দল। তবে হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

এ বিষয়ে প্রিজাইডিং অফিসার এমদাদুল্লাহ মো: উসমান বলেন, সকাল থেকে শান্তিপূর্ণভাবে ও উৎসব মূখর পরিবেশে ভোটগ্রহণ হয়েছে। বিকাল ৩টার পর কেন্দ্রের বাইরে হট্টগোল শুরু হয়। পরিস্থিতি নিয়ন্ত্রনে বিজিবির সদস্যরা গুলি ছুড়ে।


বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions