রবিবার | ২০ অক্টোবর, ২০১৯
খালেদা জিয়ার মুক্তির দাবিতে

খাগড়াছড়িতে যুবদলের মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ

প্রকাশঃ ২০ সেপ্টেম্বর, ২০১৯ ০৩:৩২:৪৯ | আপডেটঃ ১৯ অক্টোবর, ২০১৯ ১১:১৬:২৫
সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়িতে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার কারা মুক্তির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে যুব দল। কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে শুক্রবার সকালে খাগড়াছড়ি সদরের ভাঙ্গাব্রীজ এলাকায় মানববন্ধনের আয়োজন করে জেলা যুবদল।

জেলা যুবদলের সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিলের সঞ্চালনায় যুবদল সভাপতি মাহবুবুল আলম সবুজের সভাপতিত্বে মানববন্ধন পরবর্তী বিক্ষোভ সমাবেশে জেলা বিএনপির সাধারণ সম্পাদক এমএন আবছার ও সাংগঠনিক সম্পাদক আব্দুর রব রাজা বক্তৃতা করেন।

বক্তারা বলেন, আওয়ামীলীগ সরকারের ক্ষমতা অবৈধ ভিত্তিতে প্রতিষ্ঠিত বিধায় দেশের গণতন্ত্র ও শাসন ব্যবস্থাকে জিম্মি করে রাখতে হয়েছে। ক্ষমতা ধরে রাখতে একের পর এক মিথ্যা মামলা ও সাজা দিয়ে বিএনপি নেতাকর্মীদের কারাবন্দী করে রাখার পরিনাম ভয়াবহ হবে জানিয়ে অবিলম্বে চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবি করেন   বক্তারা।

গত ১৯ সেপ্টেম্বর রাজধানীয় ঢাকায় কেন্দ্রীয় ছাত্রদলের কাউন্সিলে অংশগ্রহণ করতে যাওয়া খাগড়াছড়ি জেলা ছাত্রদলের সিনিয়র সহ সভাপতি নুরশাদ হোসেন বাপ্পী ও যুগ্ম সাধারণ সম্পাদক আবুল কাসেম রাসেলকে গ্রেপ্তারের প্রতিবাদ জানিয়ে অবিলম্বে তাদের মুক্তির দাবি জানানো হয় সমাবেশ থেকে।

খাগড়াছড়ি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions