বৃহস্পতিবার | ০৫ ডিসেম্বর, ২০১৯
খাগড়াছড়িতে জাতীয় মহিলা পার্টির পরিচিতি সভা অনুষ্ঠিত

জীবিত এরশাদের চেয়ে মৃত এরশাদ অনেক শক্তিশালী : সোলায়মান আলম শেঠ

প্রকাশঃ ১৬ সেপ্টেম্বর, ২০১৯ ০৩:৫৪:৫২ | আপডেটঃ ০৪ ডিসেম্বর, ২০১৯ ০৬:৪৯:৪৬
সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। জাতীয় পার্টির কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য ও চট্টগ্রাম মহানগর সভাপতি আলহাজ্ব সোলায়মান আলম শেঠ বলেছেন,জীবিত এরশাদের চেয়ে মৃত এরশাদ অনেক শক্তিশালী। কারণ জাতীয় পার্টির কর্ণধার তিনি। তিনি পার্টির প্রেরণা।

রোববার দুপুরে খাগড়াছড়ি জেলা শিল্পকলা একাডেমীর হলরুমে জেলা জাতীয় মহিলা পার্টির পরিচিতি সভায় প্রধান অতিথির বক্তব্যে সোলায়মান আলম শেঠ এ কথা বলেন।

এ সময় তিনি আরো বলেন, জাতীয় পাটির এখন ঘুরে দাঁড়ানোর সময় এসেছে। কারণ বিএনপির এখন মাঠে নেই। সুসংগঠিত জাতীয় পার্টি আগামীতে সরকার গঠন করবে এমন প্রত্যাশা ব্যক্ত করে সোলায়মান আলম শেঠ আরো বলেন, রাতের অন্ধকারে ভোট হয়ে গেলে তো আপনি আমি কিছু করতে পারবো না ।    

খাগড়াছড়ি জেলা জাতীয় মহিলা পার্টির সভাপতি সর্বরী দে’র সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন, খাগড়াছড়ি জেলা জাপার আহবায়ক অমৃত লাল ত্রিপুরা, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও খাগড়াছড়ির সদস্য সচিব ইঞ্জি: মো: খোরশেদ আলম,চট্টগ্রাম মহানগর সাংগঠনিক সম্পাদক আফসার উদ্দিন রনি,খাগড়াছড়ি জেলা কমিটির যুগ্ম আহবায়ক মনিন্দ্র লাল ত্রিপুরা,ফিরোজ আহম্মদসহ অঙ্গ-সংগঠনের নেতৃবৃন্দরা এতে অংশ নেয়।

খাগড়াছড়ি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions