শুক্রবার | ২৯ মার্চ, ২০২৪

মাদক বিরোধী প্রচারণার অংশ হিসেবে খাগড়াছড়িতে ডিজিটাল এলইডি ডিসপ্লে উদ্বোধন

প্রকাশঃ ০৮ সেপ্টেম্বর, ২০১৯ ০৭:৪২:৩৩ | আপডেটঃ ২৯ মার্চ, ২০২৪ ০২:০৪:২১
সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। মাদক বিরোধী প্রচারণার অংশ হিসেবে   খাগড়াছড়িতে ডিজিটাল কিয়স্ক (KIOSK) এলইডি ডিসপ্লে  উদ্বোধন করা হয়েছে।

রোববার দুপুরে প্রশাসক কার্যালয়ে  নবাগত জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাস প্রধান অতিথি হিসেবে এলইডি কিয়স্ক (KIOSK)  ডিসপ্লে’র উদ্বোধন করেন।  এ সময় পুলিশ সুপার মোহাং আহমার উজ্জামান, সিভিল সার্জন মো: ইদ্রিস মিয়া,মাদক দ্রব্য নিয়ন্ত্রণ  অধিদপ্তরের সহকারী পরিচালক মোহাম্মদ আব্দুল হামিদ,সেবাবাহিনী,বিজিবি’র উর্ধ্বতন কর্মকর্তাসহ বিভাগীয় প্রধানগণ উপস্থিত ছিলেন।

জেলা আইনশৃঙ্খলা সভা ও  এ উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাস মাদকের বিরুদ্ধে সরকারের কঠোর মনোভাব ও জিরো টলারেন্স নীতির কথা উল্লেখ করে যার যার অবস্থান থেকে ভুমিকা রাখার আহবান জানান।

মাদক দ্রব্য নিয়ন্ত্রণ  অধিদপ্তরের খাগড়াছড়ি জেলার দায়িত্বে নিয়োজিত সহকারী পরিচালক মোহাম্মদ আব্দুল হামিদ জানান, জনসাধারণের মাঝে  মাদক বিরোধী সচেতনামুলক বিভিন্ন প্রামাণ্য চিত্র,নাটিকা ও গুরুত্বপুর্ণ তথ্যচিত্র প্রচারের জন্য এ ডিজিটাল কিয়স্ক (KIOSK)  এলইডি ডিসপ্লে  কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। জেলা প্রশাসকের কার্যালয়, জেলা শহর আধুনিক হাসপাতাল ও মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে প্রথম পর্যায়ে তিনটি ডিজিটাল কিয়স্ক (KIOSK)  এলইডি ডিসপ্লে  স্থাপন করা হবে।

খাগড়াছড়ি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions