রবিবার | ০৮ ডিসেম্বর, ২০১৯

বান্দরবানে খেলোয়াড় সমিতির আয়োজনে সম্প্রীতির প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

প্রকাশঃ ০৪ সেপ্টেম্বর, ২০১৯ ০৫:৫৮:৫৪ | আপডেটঃ ০৮ ডিসেম্বর, ২০১৯ ০৮:০২:৫১
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান ফুটবল খেলোয়াড় সমিতির আয়োজনে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্টিত হয়েছে  বান্দরবান ফুটবল খেলোয়াড় সমিতি বনাম নরসিংদী সোনালী অতীত ক্লাবের ৮০-৯০ দশকের সাবেক খেলোয়াড়দের নিয়ে এই প্রীতি ম্যাচের আয়োজন করা হয়।

মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) বিকেলে বান্দরবান জেলা স্টেডিয়ামে আয়োজিত খেলা ৩-৩ গোলে ড্র হয়। প্রতিদ্বন্ধীতাপূর্ণ ম্যাচের প্রথমার্ধে নরসিংদী দলের আরিফ খেলার প্রথম গোলটি করেন। দশ মিনিটের মাথায় বান্দরবান একাদশের মনিরের গোলে ২-২ সমতা ফেরে। কিন্তু এরপর বান্দরবান একাদশের সিবু বড়ুয়ার আত্মঘাতি গোলে নরসিংদী একাদশ ৩-২ গোলে এগিয়ে যায়। নরসিংদীর পক্ষে অন্য গোলটি করেন মাসুদ। খেলার দ্বিতীয়ার্ধে বান্দরবান একাদশের মনিরের জোড়া গোলে খেলা ৩-৩ গোলে সমতা ফিরে আসে। নির্ধারিত বাকি সময়ের মধ্যে খেলায় আর কোন গোল না হওয়ায় ৩-৩ গোলের সমতা নিয়েই শেষ হয় প্রীতি ম্যাচটি।

সম্প্রীতির প্রীতি ফুটবল ম্যাচে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌর মেয়র ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোহাম্মদ ইসলাম বেবী। এছাড়াও বিশেষ অতিথি হিসেবে লোহাগাড়া থানার ওসি মো:সাইফুল ইসলাম, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি দীপ্তি কুমার বড়–য়া, মাসিক নীলাচল সম্পাদক ও ক্রীড়া সংগঠক মোহাম্মদ ইসলাম কোম্পানি, সমাজসেবক রাজেশ্বর দাশ উপস্থিত ছিলেন।

খেলার শুরুতে আমন্ত্রিত অতিথি ও খেলোয়াড়দের ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান বান্দরবান ফুটবল খেলোয়াড় সমিতির নেতৃবৃন্দ। এতে সভাপতিত্ব করেন ফুটবল খেলোয়াড় সমিতির সহ-সভাপতি অসীম বড়ুয়া। খেলোয়াড় সমিতির যুগ্ম সম্পাদক রফিকুল ইসলাম মামুন ও মাহফুজুর রশিদ বাচ্চু যৌথ উপস্থাপনায় মাঠে আগত দর্শকদের মাতিয়ে রাখেন আর  খেলা পরিচালনা করেন শিমুল দাশ এবং তাঁকে সহযোগিতা করেন আবদুর রহমান রনি ও বাপ্পি।

স্পোর্টস |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions