বৃহস্পতিবার | ২৮ মার্চ, ২০২৪
বান্দরবান

আঞ্চলিক পরিষদ সদস্য কাজল কান্তি দাশের উদ্যোগে মশা নিধন অভিযান

প্রকাশঃ ২০ অগাস্ট, ২০১৯ ১১:৩৬:৩২ | আপডেটঃ ২৩ মার্চ, ২০২৪ ০৫:১০:১৮
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান প্রতিনিধি : পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য কাজল কান্তি দাশের উদ্যোগে বান্দরবান বাজারের বিভিন্ন অলিগলিতে মশা নিধোক ওষুধ স্প্রে করা হয়ছে।

দেশব্যাপী হঠাৎ করে ডেঙ্গু রোগ বৃদ্ধি পাওয়ার প্রেক্ষিতে বান্দরবান সদরের বিভিন্ন স্থানে এই মশা নিধোক ওষুধ স্প্রে করা হবে জানান পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য  ও সমাজ সেবক কাজল কান্তি দাশ।

কাজল কান্তি দাশ জানান, আমরা বান্দরবানের কোথাও মশার বংশ বৃদ্ধি হতে দেব না,  বাজার এলাকা পরিস্কার পরিচ্ছন্ন রাখবো। প্রত্যোকে নিজ নিজ প্রতিষ্টান পরিস্কারের মাধ্যমে আমরা ডেঙ্গু,ম্যালেরিয়া ও চিকনগুনিয়া রোগ মুক্ত থাকবো। তিনি আরো জানান, এখন থেকে প্রতিদিন সকাল ও সন্ধ্যায় বান্দরবান বাজারের অলিগলিতে মশা নিধোক এই ওষুধ প্রয়োগ কার্যক্রম চলমান থাকবে।

মঙ্গলবার সন্ধ্যায় বান্দরবান বাজার এলাকায় এই মশার ওষুধ স্প্রে করা হয়। এসময় পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য  ও সমাজ সেবক কাজল কান্তি দাশের ব্যক্তিগত উদ্যোগের এই আয়োজনে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য মো:শফিকুর রহমান,পুর্বানী মালিক সমিতির সাধারণ সম্পাদক সুব্রত দাশ ঝন্টু,বান্দরবান বাজার ব্য্যাবসায়ী ঐক্য পরিষদের সভাপতি গিয়াস উদ্দিন ,সাধারণ সম্পাদক মো:আবু সালেহ,এ্যাডভোকেট স্বপন কান্তি দাশ,আওয়ামীলীগ নেতা অনিল কান্তি দাশ,মাছরাঙ্গা টেলিভিশনের বান্দরবান জেলা প্রতিনিধি কৌশিক দাশ ,মোহনা টেলিভিশনের জেলা প্রতিনিধি রাহুল বড়–য়া ছোটন,চ্যানেল ২৪ এর প্রতিনিধি ইয়াছিনুল হাকিম চৌধুরীসহ বিভিন্ন  প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা ।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions