শনিবার | ১৯ অক্টোবর, ২০১৯
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স

আলীকদমে স্বাস্থ্য কর্মকর্তার যোগাসাজশে স্বামীকে ইয়াবা দিয়ে ফাঁসানোর চেষ্টার অভিযোগ

প্রকাশঃ ০২ জুলাই, ২০১৯ ১০:২৮:০৪ | আপডেটঃ ১৯ অক্টোবর, ২০১৯ ০৪:২৭:০৮
সিএইচটি টুডে ডট কম,  বান্দরবান। লেজে গোবরে অবস্থা আলীকদম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের। স্টাফের স্বামীকে ইয়াবা দিয়ে ফাঁসানোর চেষ্টায় পাল্টা পাল্টি অভিযোগ দিয়েছে দুই পক্ষ।  জানা যায়,আলীকদম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়া রীতা প্রভা সুশীল এর স্বামী টিটু শর্মা একই কমপ্লেক্সের ওয়ার্ড বয় আবুল কালাম এবং তার স্ত্রী সিনিয়র ষ্টাফ নার্স ফাতেমা জান্নাত হান্না’র বিরুদ্ধে আলীকদম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোঃ শহিদুর রহমান এর বরাবরে লিখিত অভিযোগ দায়ের করে।

অভিযোগে বলা হয়,  আমার স্ত্রী রীতা প্রভা সুশীল আলীকদম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একজন আয়া। ওয়ার্ড বয় আবুল কালাম ও তার স্ত্রী সিনিয়র ষ্টাফ নার্স ফাতেমা জান্নাত হান্না বিভিন্নভাবে আমার স্ত্রীকে হয়রানি ও চাকুরী চ্যুত করার হুমকি প্রদান করে আসছে। এবিষয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য কর্মকর্তার কাছে মৌখিক অভিযোগ প্রদান করার আবুল কালাম ক্ষিপ্ত হয়ে আমাকে শারীরিক ও অর্থনৈতিক ক্ষতি করার চেষ্টা করে। গত ১৯ জুন এলাকার বখাটে ছেলে মোঃ আনিসের দ্বারা ইয়াবা টেবলেট দিয়ে আমাকে পুলিশে ধরিয়ে দেওয়ার জন্য চুক্তিবদ্ধ হয়।

এদিকে ওয়ার্ড বয় আবুল কালাম বাদী হয়ে টিটু এবং রীতার বিরুদ্ধে পাল্টা অভিযোগ দায়ের করে। ওই অভিযোগে আবুল কালাম দাবি করেন, রীতা প্রভা সুশীল প্রায়ই কর্মস্থলে অনুপস্থিত থাকে। আমার স্ত্রী হান্না ওয়ার্ড ইনচার্জ হওয়ায় রীতার অনুপস্থিতির প্রতিবাদ করে এবং হাজিরা খাতায় তাকে অনুপস্থিত দেখায়। এই নিয়ে ক্ষিপ্ত হয়ে রীতার স্বামী টিটু চিহ্নিত চোর ও ইয়াবা ব্যবসায়ী আনিসের দ্বারা আমাকে মোবাইলে ফোন দিয়ে রেকর্ডিং করে আমাকে ফাঁসানোর চেষ্টা করে।

ঘটনার বিষয়ে আলীকদম উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা শহিদুর রহমান একটি লোক দেখানো তদন্ত কমিটি করলেও মঙ্গলবার সকালে তদন্ত চলাকালীন সময়ে তিনি ফাতেমা জান্নাত হান্না এবং আবুল কালামকে সাথে নিয়ে ওই হাসপাতালের অফিস সহায়ক গৌতম দে’র পুত্রবধু  শিউলী দে’র বাসায় গিয়ে তাকে টিটুর বিরুদ্ধে জোর পূর্বক মিথ্যা সাক্ষী দেওয়ার জন্য বল প্রয়োগ করে  বলে অভিযোগ উঠেছে।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions