শনিবার | ১৯ অক্টোবর, ২০১৯
ঢাকা বিশ্ববিদ্যালয়ের সিনেটের সদস্য মনোনিত হওয়ায় রাঙামাটিতে আওয়ামী পেশাজীবি পরিষদের সংবর্ধনা

পাহাড়ের মানুষের রাজনীতি করি বলেই প্রধানমন্ত্রী আমাকে সম্মান দিয়েছেন : দীপংকর তালকদার এমপি

প্রকাশঃ ১৫ জুনe, ২০১৯ ১০:২০:১০ | আপডেটঃ ১৯ অক্টোবর, ২০১৯ ০৪:০১:৫৫
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাজনৈতিক জীবনে বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সদস্যসহ সরকারের বিভিন্ন পদে জাতির জনক বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা আমাকে যে মূল্যায়ন করেছেন তার জন্য আমি বঙ্গবন্ধু কন্যা ও প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

আর জনগনের রাজনীতি করেছি বলেই আজ আমি এসব সম্মান অর্জন করেছি, আর ঢাকা বিশ্ববিদ্যালয়ের সিনেটের সদস্য মনোনীত করাটাও একই বিষয়। এজন্য আমি আবারো রাঙামাটিবাসীর পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে কৃতজ্ঞতা জ্ঞাপন করছি এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের সিনেটের সদস্য মনোনীত করায় স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরীসহ ঢাকা বিশ্ববিদ্যালয়ের অন্যান্য সবাইকে ধন্যবাদ জ্ঞাপন করছি।
 
শনিবার (১৫ জুন) বিকেলে রাঙামাটি ক্ষুদ্র নৃ-গোষ্ঠি সাংস্কৃতিক ইনষ্টিটিউটের হল রুমে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সিনেটের সদস্য মনোনিত হওয়ায় রাঙামাটি আওয়ামী পেশাজীবি পরিষদের পক্ষ থেকে সংবর্ধনা সভায় প্রধান অতিথির বক্তব্যে দীপংকর তালুকদার এমপি এসব কথা বলেন।
রাঙামাটি আওয়ামী পেশাজীবি পরিষদের সভাপতি মোতাহের হোসেন চৌধুরী সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাঙামাটি জেলা আওয়ামীলীগের সহ সভাপতি চিংকিউ রোয়াজা, সহ সভাপতি ও জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান নিখিল কুমার চাকমা, রাঙামাটি পাবলিক কলেজের অধ্যক্ষ তাছাদ্দিক হোসেন কবীর, রাঙামাটি সরকারী কলেজের উপধ্যক্ষ প্রফেসর তুষার কান্তি বড়–য়া, সাংবাদিক সুনীল কান্তি দে, জেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক রফিকুল মাওলা প্রমুখ।

দীপংকর তালুকদার আরো বলেন, বাংলাদেশ আওয়ামীলীগ জনগনের দল, জনগনের কল্যাণেই আওয়ামীলীগ জাতির জনকের নেতৃত্বে অতীতে যেভাবে কাজ করেছিল ঠিক সেভাবে বর্তমানে বঙ্গবন্ধু কন্যা মাননীয়  প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে কাজ করে যাচ্ছে। বর্তমান সরকারের নেতৃত্বে যে উন্নয়নের ধারা অব্যাহত আছে তা ধরে রাখতে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী যে সম্মানটুকু দিয়ে আমাকে সম্মানিত করেছেন তা আমি রাঙামাটিবাসী তথা পার্বত্য চট্টগ্রামে বসবাসরত সকলকেই উৎসর্গ করলাম। যতদিন বেচেঁ আছি ততদিন জনগনের কল্যাণেই কাজ করে যাব।

আলোচনাসভা শেষে আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের পক্ষ থেকে দীপংকর তালুকদারকে সংবর্ধনা প্রদান  করা হয়।
 
রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions