শনিবার | ১৯ অক্টোবর, ২০১৯

রোয়াংছড়িতে স্কুল ছাত্রীকে ধর্ষণের চেষ্টা: আটক ১

প্রকাশঃ ১৪ জুনe, ২০১৯ ০৩:৫৭:৫২ | আপডেটঃ ১৮ অক্টোবর, ২০১৯ ০৩:৪৭:২১
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের রোয়াংছড়িতে স্কুল ছাত্রীকে ধর্ষণের চেষ্টাকালে এক যুবককে আটক করে পুলিশের হাতে সোর্পদ করেছে স্থানীয়রা।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সুত্রে জানা যায়, আটককৃত যুবকের নাম মো. ইলিয়াস (৩৫)। ইলিয়াস চট্টগ্রাম জেলার সাতকানিয়া উপজেলার পুরানগর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের বাসিন্দা মো. মুক্তার আহাম্মদ এর ছেলে। সে রোয়াংছড়ি উপজেলার আলেক্ষ্যং ইউনিয়নের ওয়াগ্যই পাড়া ফায়ার সার্ভিস স্টেশন এলাকায় মুন্ডির দোকান ব্যবসা করতেন।

ভিক্টিম কিশোরীর বাবা কিনারাম তঞ্চঙ্গ্যা বলেন, বুধবার রাতে প্রায় দেড়টা দিকে হঠাৎ আমার মেয়ের চিৎকারে শব্দ শুনে আমার স্ত্রীসহ মেয়ে শোয়ার ঘরে দিকে ছুটে গেলে তখন আমার দোকানে পাশের দোকানদার মো.ইলিয়াস আমার মেয়ের শোয়ার ঘর থেকে বের হয়ে পালানোর চেষ্টাকালে আমাদের চিৎকারে শব্দ শোনে স্থানীয়রা এগিয়ে এসে ইলিয়াসকে আটক করেন। তিনি আরো বলেন, মো.ইলিয়াস প্রায় সময় এলাকার মেয়েদেরকে দেখলে উত্তপ্ত করতো। কয়েকদিন আগেও আমার ছোট ভাইয়ের বউয়ের সঙ্গেও অসভ্য আচরণ করেছে।

এদিকে ঘটনার ব্যাপারে আলেক্ষ্যং ইউপি চেয়ারম্যান বিশ্বনাথ তঞ্চঙ্গ্যাকে অবহিত করা হলে তিনি এসে রোয়াংছড়ি থানার পুলিশকে খবর দিয়ে রাতে টহলরত পুলিশের হাতে মো. ইলিয়াসকে সোর্পদ করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে রোয়াংছড়ি থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.শরিফুল ইসলাম বলেন,  রাতে ভিক্টিম কিশোরীর ঘরে প্রবেশ করে শ্লীলতাহানিসহ জোরপূর্বক যৌনকামনা ও চরিতার্থ করার চেষ্টাকালে মো.ইলিয়াসকে স্থানীয়রা আটক করে পুলিশকে খবর দেয়। সংবাদ পেয়ে  ইলিয়াসকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। ভিক্টিমের বাবা থানায় এসে আসামির বিরুদ্ধে দেশের প্রচলিত আইনে মামলা করেছে,আসামীর বিরুদ্ধে পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions