শুক্রবার | ২৯ মার্চ, ২০২৪

’পাহাড়ে হত্যাকাণ্ডে বিএনপি-জামায়াতের হাত রয়েছে’: ওবায়দুল কাদের

প্রকাশঃ ০৪ মে, ২০১৮ ০৪:২৮:৩৩ | আপডেটঃ ২৮ মার্চ, ২০২৪ ১১:৫৪:৩০
সিএইচটি টুডে ডট কম ডেস্ক। রাঙামাটির নানিয়ারচর উপজেলা চেয়ারম্যান শক্তিমান চাকমাসহ ৬ জনকে হত্যায় বিএনপি ও জামায়াতকে দায়ী করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি বলেন, পেছনের দরজা দিয়ে যারা ক্ষমতায় যেতে চায় তারাই পাহাড়ে অশান্তি তৈরি করছে।

আজ শুক্রবার সন্ধ্যায় শিল্পকলা একাডেমিতে খেলাঘর কেন্দ্রীয় সংসদের পুনর্মিলনী অনুষ্ঠানে এসব কথা বলেন ওবায়দুল কাদের। সেতুমন্ত্রী বলেন, সংবিধান মেনে নির্বাচন হবে, কেউ সহিংসতা করার চেষ্টা করলে জনগণ তা প্রতিহত করবে। তিনি বলেন সবশেষ জাতীয় নির্বাচন বর্জন করে বিএনপি জামায়াত সারাদেশে যে তাণ্ডব চালিয়েছে জনগণ তা ভুলে যায়নি।

তিনি বলেন, পাহাড়ে রক্তপাত আমাদেরকে বিব্রত করে। শান্তির মাঝে অশান্তি তৈরি করতে একটি মতলবি মহল কাজ করছে। সোজা পথে পারে না, তাই রক্তপাতের আশ্রয় নেয়।
ওবায়দুল কাদের বলেন, কোটা সংস্কার আন্দোলনে অশুভ শক্তি রয়েছে। তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশ্বের সেরা সৎ ও পরিশ্রমীদের একজন।
তিনি আরো বলেন, ৫ জানুয়ারির নির্বাচন বৈধ আইপিইউ সম্মেলনই তার প্রমাণ। তারপরও বিএনপি ৫ জানুয়ারি নির্বাচন নিয়ে প্রশ্ন তুলে। বিএনপি আসেনি বলে নির্বাচনের ট্রেন কি ছাড়বে না? সাংবিধানিক ধারা অব্যাহত রাখতে কারও জন্য নির্বাচন অপেক্ষা করেনি, এবারও করবে না।

নিউজটি যমুনা টেলিভিশনের সৌজন্য প্রচারিত

জাতীয় |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions