শনিবার | ২৭ এপ্রিল, ২০২৪

বান্দরবানে পাসপোর্ট বানাতে এসে রোহিঙ্গা নারীসহ আটক ৫

প্রকাশঃ ২৮ মে, ২০১৯ ০৮:০৫:৫২ | আপডেটঃ ২৬ এপ্রিল, ২০২৪ ০৩:১৪:০০
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের পাসপোর্ট অফিসে পাসপোর্ট করতে এসে পুলিশের হাতে আটক হয়েছে কক্সবাজারের উখিয়া শরণার্থী ক্যাম্পের রোহিঙ্গা নারী সাইকাসহ ৫জন ।

আটকৃতরা হলো উখিয়া পালংখালী রেজিষ্ট্রার্ড ভুক্ত রোহিঙ্গা ক্যাম্পের রোহিঙ্গা নারী সাইকা, নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়ন পরিষদের গ্রাম পুলিশ (চৌকিদার) আবদুল মালেক,দালাল মো. জোবাইর , ছৈয়দ হোসেন ও এলেম খাতুন ।

বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো:শহিদুল ইসলাম চৌধুরী জানান, বান্দরবানের নাইক্ষংছড়ি উপজেলা থেকে নকল কাগজ পত্রসহ বান্দরবান সদরে পাসপোর্ট করতে এসে পুলিশের হাতে আটক হয়েছে রোহিঙ্গা নারীসহ তিনজন, পরে তাদের আটকের পর ব্যাপক জিজ্ঞাসাবাদে নাইক্ষংছড়ি থেকে আরো দুইজনকে আটক করা হয় ।

আটকের বিষয় নিশ্চিত করে বান্দরবান জেলার পুলিশ সুপার মোহাম্মদ জাকির হোসেন মজুমদার বলেন,আটককৃতদের বিরুদ্ধে প্রতারণা মামলা দায়ের করা হবে এবং কোন রোহিঙ্গা ছল ছাতুরী করে নকল কাগজ পত্র নিয়ে পাসপোর্ট করতে আসলে তাদের গ্রেফতার করা হবে এবং রোহিঙ্গাদের পাসপোর্ট ও স্থায়ীত্ব প্রদানে কোন জনপ্রতিনিধি বা কারো সহায়তার প্রমান পেলে তার বিরুদ্ধে ও ব্যবস্থা নেয়া হবে।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions