সোমবার | ২৬ অগাস্ট, ২০১৯
বান্দরবানে

সন্ত্রাসীদের গ্রেফতার ও রাজবিলা এলাকায় সেনাক্যাম্প স্থাপনের দাবিতে মানববন্ধন

প্রকাশঃ ২৬ মে, ২০১৯ ০৫:০৮:২১ | আপডেটঃ ২৫ অগাস্ট, ২০১৯ ১১:০৩:৪৪
সিএইচটি টুডে ডট কম,  বান্দরবান। পাহাড়ে সম্প্রীতি বিনষ্টকারী সন্ত্রাসীদের গ্রেফতার ও রাজবিলা এলাকার থাইংখালিতে সেনাক্যাম্প স্থাপন ও চথোয়াই মংকে হত্যার প্রতিবাদে বান্দরবানে মানববন্ধন করেছে সামাজিক সংগঠন সচেতন পার্বত্যবাসী।

সচেতন পার্বত্যবাসী বান্দরবান জেলার সভাপতি মো: মিজানুর রহমান আখন্দ এর সভাপতিত্বে এসময় মানববন্ধনে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন মোঃ রেজাউল করিম,আব্দুল্লাহ আল মামুন, সদস্য সচিব শফিকুর রহমান প্রমুখ।

এসময় বক্তারা বলেন সম্প্রতি পাহাড়ে গুম খুন অপহরণ মহামারী আকার ধারন করেছে,সম্প্রতি বান্দরবানে হত্যাকাণ্ড বেড়ে গেছে আর এসব সন্ত্রাসী কর্মকান্ড নিরসনে রাজবিলা এলাকার থাইংখালিতে সেনাক্যাম্প স্থাপন করা জরুরী। এসময় বক্তারা সন্ত্রাসীদের গ্রেফতার পূর্বক বিচারের আওতায় এনে সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করার জন্য সরকারের কাছে দাবি জানান।

প্রসঙ্গত, ২২মে বুধবার রাত সাড়ে নয়টায় সাবেক কমিশনার ও পৌর আওয়ামীলীগের সহ সভাপতি      চ থোয়াই মং মারমাকে বালাঘাটার উজিমুখ হেডম্যান পাড়া থেকে অস্ত্রের মুখে অপহরণ করে নিয়ে যায় সন্ত্রাসীরা। পরে শনিবার ২৫ মে দুপুরে জর্ডান পাড়া থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ,আর এরপরই উত্তপ্ত হয়ে ওঠে বান্দরবান পার্বত্য জেলা।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions