মঙ্গলবার | ১৮ জুনe, ২০১৯

নাইক্ষ্যংছড়িতে বন্য হাতির আক্রমণে ১জন নিহত

প্রকাশঃ ২৬ মে, ২০১৯ ০৫:০৩:১১ | আপডেটঃ ১৮ জুনe, ২০১৯ ০৭:৩৯:৪৮
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান নাইক্ষ্যংছড়ি উপজেলার সোনাইছড়িতে বন্য হাতির আক্রমণে একজন নিহত হয়েছে।
নিহতের নাম মাছাউ মারমা (৫২), সে উপজেলার সোনাইছড়ি ইউনিয়নের ৫নং ওয়ার্ডের হেডম্যান পাড়ার বাসিন্দা মৃত হ্লারী মারমার ছেলে। নিহত মাছাউ মারমা ৪ সন্তানের জনক। রোববার (২৬ মে) ভোর ৪টার দিকে এ ঘটনা ঘটে।

স্থানীয়দের মাধ্যমে ঘটনার খবর পেয়ে সোনাইছড়ি পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসএম খাইরুল আলম রবিন ঘটনাস্থল থেকে নিহত মাছাউ মারমার লাশ উদ্ধার করে পুলিশ ফাঁড়িতে নিয়ে আসে।

সোনাইছড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বাহান মারমা জানান, রবিবার ভোরে প্রতিদিনের মত নিজ খামার বাড়ীতে যাওয়ার পথে হেডম্যান পাড়ার দক্ষিন পাশে বিলের মাঝখানে বন্য হাতির আক্রমনের শিকার হয়। পরে ভোরে স্থানীয় লোকজন কাজের সন্ধানে যাওয়ার সময় মাছাউ মারমার লাশ দেখতে পেয়ে তার আত্বীয়-স্বজনদের নিকট খবর দেয়। নিহত মাছাউ মারমার লাশের পাশে  হাতির পায়ের চিহ্ন দেখে স্থানীয়রা ধারনা করছে, তিনি বন্য হাতির আক্রমনের শিকার হয়ে নিহত হয়েছেন।  ঐ পথে বন্য হাতির নিয়মিত যাতায়াত রয়েছে বলেও লোকজন জানায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে নাইক্ষ্যংছড়ি থানা অফিসার ইনচার্জ (পরিদর্শক) আনোয়ার হোসেন জানান, মাছাউ মারমার লাশ উদ্ধার করে সোনাইছড়ি পুলিশ ফাঁড়িতে নিয়ে আসা হয়। যেহেতু বন্য হাতির আক্রমনের শিকার হয়ে মৃত্যুবরণ করেন, সেহেতু আত্বীয়-স্বজনের পক্ষ থেকে কোন ধরনের অভিযোগ না থাকায় ময়না তদন্ত ছাড়াই লাশ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions