মঙ্গলবার | ১৮ জুনe, ২০১৯

বান্দরবানে সংবাদ সম্মেলন করেছে বাংলাদেশ অর্থনীতি সমিতি

প্রকাশঃ ২৫ মে, ২০১৯ ০৩:৫৪:০২ | আপডেটঃ ১৮ জুনe, ২০১৯ ০১:২১:৫৩
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বঙ্গবন্ধুর জন্মশতবর্ষে মুক্তিযুদ্ধের চেতনার বাংলাদেশ বির্নিমাণে বাংলাদেশ অর্থনীতি সমিতির বাজেট প্রস্তাবনা ২০১৯-২০ উপলক্ষ্যে সংবাদ সম্মেলন করেছে বাংলাদেশ অর্থনীতি সমিতি বান্দরবান কলেজ শাখার নেতৃবৃন্দ।
 
শনিবার সকাল ১১টায় বান্দরবান সরকারী কলেজের শিক্ষক মিলনায়তনে এ সংবাদ সম্মেলনে বান্দরবান সরকারী কলেজের উপধ্যক্ষ্য মোঃ নুরুল মোমেন এর সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন রাষ্ট্রবিঞ্জান বিভাগের সহযোগি অধ্যাপক এস এম ফিরোজ আহমেদ, অর্থনীতি বিভাগের সহযোগি অধ্যাপক বিজয় ভৌমিক, অর্থনীতি বিভাগের সহকারী অধ্যাপক মোঃ তোয়ারেক, অর্থনীতি বিভাগের প্রভাষক মোঃ আল আমিনসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ায়  কর্মরত সাংবাদিকবৃন্দরা।

এসময় সংবাদ সম্মেলনে বক্তারা বলেন, বাংলাদেশ অর্থনীতি সমিতি বঙ্গবন্ধু উন্নয়ণ-প্রগতি দর্শন ও মুক্তিযুদ্ধের চেতনা ধারণ করে গত চার বছর ধরে বিকল্প বাজেট প্রস্তাব উত্থাপন করে আসছে এবং আমরাই  এ দেশে সম্ভবত প্রথম যারা ২০১৫-১৬ অর্থবছরে বিকল্প বাজেট "মুক্তিযুদ্ধের চেতনার বাংলাদেশ বির্নিমাণে বিকল্প বাজেট" প্রস্তাব করেছি।  এসময় বক্তারা আরো বলেন, বঙ্গবন্ধুর বিশ্ব দৃষ্টিভঙ্গি, রাজনৈতিক দর্শণ ও অর্থনৈতিক উন্নয়ণ দর্শনে সিক্ত বাংলাদেশ অর্থনীতি সমিতির বিশ্বাসসমূহ অলীক নয়। এ বিশ্বাস অর্থনৈতিক, নৈতিক, সামাজিক, মানবিক যে কোন মনদন্ডেই  যুক্তিযুক্ত, কারণ এসবই  ছিল আমদের    মুক্তি ও স্বাধীনতার মূল চেতনা-ভিত্তি। যে ভিত্তিটি গড়ে দিয়েছেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান।
 
বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions