রবিবার | ০৮ ডিসেম্বর, ২০১৯
বান্দরবান

ইসলামী ব্যাংক’র উদ্যেগে শিক্ষার্থীদের মাঝে বৃত্তি প্রদান

প্রকাশঃ ১৬ মে, ২০১৯ ১১:৩৫:৫৬ | আপডেটঃ ০৬ ডিসেম্বর, ২০১৯ ১০:৪৬:৫৯
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। “আদর্শ গ্রাম বাংলাদেশের প্রাণ, আদর্শ গ্রাম উন্নয়নে ইসলামী ব্যাংক ” এই স্লোগানকে সামনে রেখে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিঃ বান্দরবান শাখা’র আয়োজনে ইসলামী ব্যাংক পল্লী উন্নয়ন প্রকল্পের সদস্যদের মেধাবী সন্তানদের মাঝে শিক্ষা উপহার বিতরণ অনুষ্ঠান বুধবার বিকালে বান্দরবান ইসলামী ব্যাংক মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিঃ বান্দরবান শাখা’র ব্যবস্থাপনা পরিচালক, এসভিপি ও শাখা প্রধান মোঃ খানে আলম এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী ব্যাংক বাংলাদেশ লিঃ এর এসভিপি ও চট্টগ্রাম দক্ষিণ জোন প্রধান জি.এম মুহাম্মদ গিয়াস উদ্দীন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী ব্যাংক বাংলাদেশ লিঃ এর এভিপি ও চট্টগ্রাম দক্ষিণ জোন মো: আনোয়ার হোসেন, বান্দরবান জেলা উপানুষ্ঠানিক শিক্ষা ব্যুরো সহকারী পরিচালক মন্জুর আহমেদ, ইসলামী ব্যাংক বাংলাদেশ লিঃ বান্দরবান শাখার প্রিন্সিপল অফিসার মুসলেহ উদ্দীন।

অনুষ্ঠান পরিচালনা করেন ইসলামী ব্যাংক বাংলাদেশ লিঃ এর বান্দরবান শাখার পল্লী উন্নয়ন প্রকল্প কর্মকর্তা মুহাম্মদ হারুনুর রশীদ। অনুষ্ঠানে অন্যান্য ব্যাংক কর্মকর্তাগণ, আরডিএস ্এর সদস্য ও ইসলামী ব্যাংক বাংলাদেশ লিঃ বান্দরবান শাখা’র গ্রাহক বৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় বক্তব্য রাখতে গিয়ে প্রধান অতিথি বলেন, পল্লী উন্নয়ন প্রকল্পের সদস্যদের মেধাবী সন্তানদের মাঝে শিক্ষা উপহার ও শিক্ষা বৃত্তি বিতরণ করা হচ্ছে তা ছাত্র-ছাত্রীদের লেখা পড়ার প্রতি মনোযোগ ও আগ্রহী করে গড়ে তুলতে সহায়ক ভূমিকা রাখতে পারে।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions