সোমবার | ২৬ অগাস্ট, ২০১৯

নাইক্ষ্যংছড়িতে ছাত্রলীগের দু’পক্ষের মধ্যে দাওয়া পাল্টা ধাওয়া

প্রকাশঃ ০৯ মে, ২০১৯ ০৫:২০:০৪ | আপডেটঃ ২৫ অগাস্ট, ২০১৯ ১২:২৯:৫০
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলায় অভ্যন্তরীণ কোন্দলের জের ধরে বর্তমান-সাবেক ছাত্রলীগের দুই নেতার মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে উভয় পক্ষ আহত হয়েছেন। বুধবার (৮ মে )সন্ধ্যায় উপজেলা সদরে এ ঘটনা ঘটে। আহতদের প্রাথমিক চিকিৎসার জন্য নাইক্ষ্যংছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ঘটনার মূল সূত্রপাত, সাবেক উপজেলা ছাত্রলীগ নেতা ফরিদ উল্লাহ সদর উপজেলার একটি দোকানের সামনে এমএ কালাম সরকারি ডিগ্রী কলেজ ছাত্রলীগ নেতা মো.রিদুয়ান চেয়ারে বসে থাকা অবস্থায় দেখে উঠতে উঠতে বলে, সে না উঠায়  কথা কাটাকাটিতে দুই পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া হয়।

এতে উভয় পক্ষ আহত হলেও সাবেক ছাত্রলীগ নেতা ফরিদ উল্লাহ গুরুতর মাথায় আঘাত পেয়ে সদর হাসপাতালে প্রথমিক চিকিৎসার জন্য ভর্তি করা হয়।

নাম প্রকাশে অনিচ্ছুক এক ছাত্রনেতা জানান, বেশ কিছুদিন আগে সামাজিক যোগাযোগ মাধ্যম(ফেসবুক) এ কলেজ ছাত্রনেতা রিদুয়ানের নিজস্ব আইডি থেকে হুমকিমূলক ষ্ট্যাটাসের সূত্র ধরে এ উভয় পক্ষের মধ্যে এই  অপ্রীতিকর সংর্ঘষ ঘটনা ঘটেছে ।

এ বিষয়ে জানতে চাইলে উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সা:সম্পাদক রেজাউল করিম বলেন, ‘আমি ঘটনাটা শুনেছি। তাৎক্ষণিক হাসপাতালে উভয় পক্ষকে দেখতে গিয়েছিলাম। আমাদের সংগঠনে কোন গ্রুপিং নেই। তাদের একান্ত নিজস্ব সমস্যা নিয়ে ঘটনার সূত্রপাত বলে দাবী করে তিনি আরও বলেন- ঘটনার বিস্তারিত জেলা ছাত্রলীগ সভাপতিকে অবহিত করেছি। তবে এ ধরনের বিষয় কোনোভাবেই কাম্য নয়। বিষয়টি উপজেলা সভাপতিসহ দলের নীতিনির্ধারকেরা তদন্ত সাপেক্ষে পরবর্তীতে ব্যবস্থা নেওয়া হবে। ’

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions