সোমবার | ২৬ অগাস্ট, ২০১৯

লামায় টম টম ও ডাম্পার গাড়ির সংঘর্ষে নিহত ৩, আহত ৩

প্রকাশঃ ০৮ মে, ২০১৯ ১১:০৪:১১ | আপডেটঃ ২৬ অগাস্ট, ২০১৯ ০৭:০৮:৪৭
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের লামার ফাঁসিয়াখালী ইউনিয়নে টমটম ও ডাম্পার গাড়ির (মিনি ট্রাক) মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত ও ৩ জন আহত হয়েছে।

বুধবার (০৮ মে ২০১৯ইং) বিকেল সাড়ে ৩টায় ইউনিয়নের ডুলহাজারা-সাপেরগারা সড়কের পাগলির আগাস্থ সানমার রাবার বাগানে এই দুর্ঘটনাটি ঘটে। ফাঁসিয়াখালী ইউপি চেয়ারম্যান জাকের হোসেন মজুমদার জানিয়েছেন, ঘটনাস্থলে ২ জনের মৃত্যু হয় এবং পরে হাসপাতালে আরো ১ জনের মৃত্যু হয়েছে। প্রত্যক্ষদর্শীরা আহতদের উদ্ধার করে পাশর্^বর্তী মালুমঘাট খ্রিস্টান মেমোরিয়াল হাসপাতালে ভর্তি করে।

নিহতরা হলেন রহিমা বেগম (৫০) স্বামী- মৃত নুরুল ইসলাম, আবু তালেব (৩২) পিতা- পেটান মিয়া ও স্কুল ছাত্র মো. ইব্রাহিম (১৫) পিতা- রশিদ আহাম্মদ। তিনজনই ইউনিয়নের ২নং ওয়ার্ড পাগলির আগা কুরুককপাতা ঝিরির বাসিন্দা। আহতদের ঘটনার পরপরই স্থানীয়রা হাসপাতালে নিয়ে যাওয়ায় তাদের নাম-পরিচয় পাওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শী মো. নাছির উদ্দিন জানান, টমটমটি ৭জন যাত্রী নিয়ে ডুলহাজারা বাজারের যাচ্ছিল আর বিপরীত দিক থেকে ডাম্পার গাড়িটি হারগাজা ব্রিকফিল্ডে ইট নেয়ার জন্য আসছিল। এসময় ডুলহাজারা-সাপেরগারা সড়কের পাগলির আগাস্থ সানমার রাবার বাগানে মোড়ে গাড়ি দুইটি মুখোমুখি সংঘর্ষ হয়। টমটমটি দুমড়ে মুছড়ে যায়। দুর্ঘটনার পরপরই ডাম্পার গাড়ির ড্রাইভার পালিয়েছে। গাড়ির নাম্বার ঢাকা- ও ২০৫।

ঘটনার সত্যতা নিশ্চিত করে লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ অপ্পেলা রাজু নাহা বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ঘাতক ডাম্পার গাড়িটি আটক করা হয়েছে।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions