সোমবার | ২৬ অগাস্ট, ২০১৯

বান্দরবানে সন্ত্রাসীদের গুলিতে জনসংহতি সমিতির এক কর্মী নিহত: অপহৃত এক

প্রকাশঃ ০৮ মে, ২০১৯ ০২:০১:৪০ | আপডেটঃ ২৫ অগাস্ট, ২০১৯ ০৯:৫২:১২
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে সন্ত্রাসীদের গুলিতে আঞ্চলিক সংগঠন জনসংহতি সমিতির এক কর্মী নিহত ও অপর এক কর্মীকে অপহরণ করে নিয়ে গেছে সন্ত্রাসীরা। মঙ্গলবার রাত ১০টার দিকে বান্দরবান সদর উপজেলার রাজবিলা ইউনিয়নের তাইং খালী এলাকায় এই ঘটনা ঘটে। সন্ত্রাসীদের গুলিতে নিহত ব্যক্তির নাম বিনয় তঞ্চঙ্গ্যা (৩৫), তার বাড়ি রাঙ্গামাটি জেলায়। তিনি তাইং খালী বাজারে মুদির ব্যবসা করতেন ।

এদিকে ঘটনার পরপরই ঐই এলাকার পুরাধন তঞ্চঙ্গ্যা (৩২) নামে জনসংহতি সমিতির এক কর্মীকে অপহরন করে সন্ত্রাসীরা , ৯নং রাবার বাগানের শৈলতন পাড়া থেকে তাকে ধরে নিয়ে যাওয়া হয় বলে স্থানীয়রা জানান। ঘটনার পর রাজবিলা ইউনিয়নের তাইং খালী এলাকায় আতংক ছড়িয়ে পড়েছে।

পুলিশ জানায় , খবর পেয়ে রাতেই বান্দরবান জেলা সদর হতে সেনাবাহিনী ও পুলিশের টহল টিম ঘটনাস্থল পরিদর্শন করে এবং বিনয় তঞ্চঙ্গ্যা লাশ উদ্ধার করে বান্দরবান সদর হাসপাতালে নিয়ে আসে ।

বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো:শহিদুল ইসলাম চৌধুরী জানান,ঘটনার পরপরই পুলিশের টিম ঘটনাস্থল পরিদর্শন করেছে এবং লাশ উদ্ধার করেছে, এই ঘটনায় জড়িত সন্ত্রাসীদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions