রবিবার | ২৬ মে, ২০১৯
বান্দরবানে

রোয়াংছড়ি ২নং তারাছা ইউপি চেয়ারম্যানের অপসারনের দাবিতে মানববন্ধন

প্রকাশঃ ০৫ মে, ২০১৯ ০৩:৩৩:২৬ | আপডেটঃ ২৫ মে, ২০১৯ ০৭:৩৬:১৯
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। সাধারণ জনসাধারণের সাথে প্রতারণা করে টাকা আত্মসাৎ ও  খাদ্য শস্য আত্মসাৎ করার অভিযোগে বান্দরবানের রোয়াংছড়ি ২নং তারাছা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের বিরুদ্ধে মানববন্ধন করেছে এলাকাবাসী।

রোববার দুপুরে বান্দরবান প্রেসক্লাবের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। এসময় মানববন্ধনে বক্তারা অভিযোগ করে বলেন, বান্দরবানের রোয়াংছড়ি ২নং তারাছা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান উ থোয়াই চিং এলাকাবাসীর সাথে প্রতারণা করে যাচ্ছে। চেয়ারম্যান দু:স্থ মহিলাদের সঞ্চয়ী টাকা ,উন্নয়ন প্রকল্পের বিভিন্ন টাকা ও সরকারি বিভিন্ন খাদ্য শস্য নিজে ভোগ দখল করে বেড়াচ্ছে এবং এলাকার জনাসাধারণের কাছ থেকে বিভিন্ন প্রলোভন দেখিয়ে জনপ্রতি ৪ হাজার ৮০০ টাকা করে হাতিয়ে নিয়েছে ৪ শত ৫০জনের কাছ থেকে।
এসময় মানববন্ধনে বক্তারা দ্রুত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান উথোয়াই চিংকে অপসারণ ও দৃষ্টান্তমুলক শাস্তি প্রদানের দাবি জানান।

মানববন্ধনে অংশ নেন তারাছা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মং মং থোয়াই মার্মা,সাংগঠনিক সম্পাদক উক্যচিং মার্মা,মুরুংগো সাংগঠনিক শাখা আওয়ামীলীগের সভাপতি মংক্যসিং মার্মা,মহিলা আওয়ামীলীগ সভাপতি থুইনু প্রু মার্মা,নেত্রী চামপয় ¤্রােসহ তিনশতাধিক নারী ও পুরুষ ঘন্টাব্যাপী এই মানববন্ধনে অংশ নেয়।

মানববন্ধন শেষে মানববন্ধনে অংশ নেয়া সকলে জেলা প্রশাসকের কার্যালয়ে যান এবং জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবরে একটি স্মারকলিপি প্রদান করে।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions