বৃহস্পতিবার | ২৫ এপ্রিল, ২০২৪

মানিকছড়িতে কিশোরী ধর্ষনের ঘটনায় মুল অভিযুক্তকে আটক করেছে পুলিশ

প্রকাশঃ ২৮ এপ্রিল, ২০১৯ ০১:৪১:০১ | আপডেটঃ ২১ এপ্রিল, ২০২৪ ০৭:৫১:২৩
সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। চট্টগ্রামের এক কিশোরীকে (১৭) বিয়ের প্রলোভন দেখিয়ে জেলার  মানিকছড়িতে এনে দুইদিন আটকে রেখে ধর্ষনের ঘটনায় মুল অভিযুক্ত  ফুল মিয়া (২৩) কে আটক করেছে মানিকছড়ি থানা পুলিশ।

 কিশোরীকে উদ্ধারের পর তার দেয়া তথ্যের ভিত্তিতে প্রযুক্তির সহায়তায়  মানিকছড়ি থানা পুলিশ মুল অভিযুক্ত ফুল মিয়াকে বিকেলে চট্টগ্রাম থেকে আটক করতে সক্ষম হয়। এ ঘটনায় অভিযুক্ত ধর্ষন ঘটনার  অপর সহযোগী মো. হাসান (২০) পালিয়ে গেছে।  মানিকছড়ি থানার অফিসার ইনচার্জ ( ওসি)  মুহাম্মদ রশীদ আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।

ভিকটিমের উদ্ধৃতি দিয়ে মানিকছড়ি থানা পুলিশ জানায়, উপজেলার বড়ললু মাস্টার পাড়া গ্রামের  মাহমুদ আলীর ছেলে ফুল মিয়া (২৩) চট্টগ্রাম শহরে লোকাল বাসের হেলপার হিসেবে কাজ করতো এবং বায়েজিত থানার শেরশাহ কলোনীতে বসবাস করত। এ সুবাদে ওই শেরশাহ এলাকার নওশেদ কলোনীর মোবারক হোসেন এর কিশোরী মেয়ে (১৭) এর সাথে সখ্যতা গড়ে তোলে ফুল মিয়া (২৩)। পরে ওই কিশোরীকে বিয়ের প্রলোভন দেখিয়ে এবং অসুস্থ মাকে দেখানোর কথা বলে গত ২৬ এপ্রিল সন্ধ্যায় ফুল মিয়া তার সহপাঠি  ও মোটর সাইকেল চালক মো.হাসান এর সহাতায়  ওই কিশোরীকে মানিকছড়ির বড়ললু মাস্টার পাড়ায় নিয়ে যায়। এর পর ফুল মিয়া তার নির্ঝন বাড়ীতে কিশোরীকে  আটকে রেখে ধর্ষণ করে। সহযোগী মো: হাসান (২০) একই এলাকার  জয়নাল আবেদীন এর ছেলে এবং ভাড়ায় মোটর সাইকেল চালক।

 বিষয়টি প্রতিবেশিরা টের পেয়ে সুশীল সমাজের প্রতিনিধির মাধ্যমে রোববার (২৮ এপ্রিল)  সকালে মানিকছড়ি থানা পুলিশকে অবহিত করে। থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ রশীদ দ্রুত পুলিশ পাঠিয়ে কিশোরীকে উদ্ধার করলেও  পালিয়ে যেতে সক্ষম হয় অভিযুক্তরা। ধর্ষককে ধরতে তৎপর হয়ে উঠে পুলিশ । ৮ ঘন্টার মধ্যে আধুনিক প্রযুক্তির সহযোগিতায় এবং সোর্সের মাধ্যমে ধর্ষকের অবস্থান নিশ্চিত হয়ে বিকাল ৫টায় চট্টগ্রামের বায়েজিত এলাকা থেকে ফুল মিয়াকে আটক করতে সক্ষম হয় পুলিশ।

অফিসার ইনচার্জ মুহাম্মদ রশীদ জানান,  ভিকটিমের বর্ণনামতে ধর্ষক ও তার সহযোগির বিরুদ্ধে ওই কিশোরী অভিযোগের ভিত্তিতে পরবর্তী আইনী পদক্ষেপ গ্রহন করা হবে ।

এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions