সোমবার | ২৭ মে, ২০১৯
বান্দরবানে

নদী রক্ষায় সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত

প্রকাশঃ ১৮ এপ্রিল, ২০১৯ ০৫:৫৪:০৯ | আপডেটঃ ২৬ মে, ২০১৯ ০৬:৫০:১৭
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। পার্বত্য এলাকার নদী রক্ষায় বান্দরবানে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকালে বান্দরবান প্রেসক্লাবের মিলনায়তনে জাতীয় নদী রক্ষা কমিশন ও বাংলাদেশ নদী পরিব্রাজক দলের যৌথ আয়োজনে সাংবাদিকদের সাথে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন বাংলাদেশ নদী পরিব্রাজক দলের সভাপতি মো:মনিরুল ইসলাম,বান্দরবান জেলার সভাপতি অলক দাশ,সাধারণ সম্পাদক কামাল পাশা,প্রেসক্লাবের সভাপতি আমিনুল ইসলাম বাচ্চু,সাধারণ সম্পাদক ফরিদুল আলম সমুনসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা।

এসময় মতবিনিময় সভায় আয়োজকেরা জানান, আগামী ১৯ ও ২০ এপ্রিল বান্দরবানে ২দিন ব্যাপী অনুষ্টিত হবে পার্বত্য নদী রক্ষা সম্মিলন। এই সম্মিলনে পার্বত্য  অঞ্চলের  নদী রক্ষা, নদ-নদী জলাশয়ের সমস্যা,সমাধান,উন্নয়ন ও সংরক্ষণসহ নদ- নদী সম্পর্কিত বিভিন্ন বিষয়ে আলোচনা হবে।
২ দিনের এই সম্মিলনে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি,জাতীয় নদী রক্ষা কমিটির চেয়ারম্যান ড. মুজিবুর রহমান হাওলাদার এবং চট্টগ্রামের বিভাগীয় কমিশনার মো. আবদুল মান্নান,পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান নব বিক্রম কিশোর ত্রিপুরা ও বান্দরবান ,রাঙ্গামাটি, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ,বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ পরিবহন কর্তৃপক্ষ, নদী গবেষক ও সুশীল সমাজের প্রতিনিধিরা উপস্থিত থাকার কথা রয়েছে।

আয়োজকেরা আরো জানায়, ২দিন ব্যাপী অনুষ্টিত এই পার্বত্য নদী রক্ষা সম্মিলনে বান্দরবানের বিভিন্ন নদীর বর্তমান অবস্থা নিয়ে ভিডিও চিত্র প্রদর্শন করা হবে এবং নদী রক্ষা ও নদীর উন্নয়ন সকলকে একসাথে কাজ করে যেতে হবে।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions