বুধবার | ২৪ এপ্রিল, ২০২৪
বান্দরবানে

উপজেলা নির্বাচনে দায়িত্ব পালন করতে গিয়ে সড়ক দুর্ঘটনায় হতাহতদের মাঝে নির্বাচন কমিশনের অনুদান প্রদান

প্রকাশঃ ০৬ এপ্রিল, ২০১৯ ০৬:২৬:৫০ | আপডেটঃ ১৫ এপ্রিল, ২০২৪ ০৯:৫৯:৫৬
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে ১৮ মার্চ অনুষ্ঠিত হওয়া উপজেলা পরিষদ নির্বাচনে দায়িত্ব পালন করতে গিয়ে সড়ক দুর্ঘটনায় নিহত এক আনসার সদস্য ও ১৯ জন আহত বিভিন্ন দায়িত্বপ্রাপ্ত ব্যক্তিদের মধ্যে আর্থিক সাহায্য প্রদান করা হয়েছে ।

শনিবার সকালে বান্দরবানের লামা উপজেলা প্রশাসনের হলরুমে উপজেলা প্রশাসন ও নির্বাচন অফিসের আয়োজনে এই আর্থিক সাহায্য ও অনুদানের চেক প্রদান করা হয় । এসময় অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নির্বাচন কমিশনের  সচিব হেলালুদ্দীন আহম্মদ ।

অনুদান প্রদান অনুষ্ঠানে উপজেলা নির্বাচনে দায়িত্বপালনের জন্য বান্দরবানের লামা থেকে ফাইতং ইউনিয়নের পোলাউ পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে নির্বাচনী দায়িত্বে যাওয়ার সময় পথিমধ্যে মারাত্মক সড়ক দুর্ঘটনায় নিহত আনসার ভিডিপি সদস্য হাফিজা বেগমের পরিবারকে  ৫ লক্ষ ৫০ হাজার টাকার চেক ও গুরুতরআহত  ১২ জন ও অন্যান্য আহত ৮ জনসহ সর্বমোট ২০ জনকে ১৯লক্ষ টাকার অনুদান প্রদান করা।
এসময় নির্বাচনী দায়িত্বে কর্মরত আহত ও নিহত পরিবারের সদস্যরা উপস্থিত থেকে এই অনুদান গ্রহণ করে।

অনুষ্ঠানে এসময় নির্বাচন কমিশনের সচিব হেলালুদ্দীন আহম্মদ, জেলা প্রশাসক মোহাম্মদ দাউদুল ইসলাম,পুলিশ সুপার মোহাম্মদ জাকির হোসেন মজুমদার,আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মো:হাসানুজ্জামান,জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ রেজাউল করিম,লামা উপজেলা নির্বাহী কর্মকর্তা নুর এ জান্নাত রুমী,উপজেলা চেয়ারম্যান মোস্তফা জামালসহ সরকারি বেসরকারি ও সুশীল সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions