শুক্রবার | ২৯ মার্চ, ২০২৪

মহালছড়িতে চার বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ

প্রকাশঃ ০৩ এপ্রিল, ২০১৯ ১১:২০:৫৬ | আপডেটঃ ২৮ মার্চ, ২০২৪ ০৯:০২:২৭
সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ি জেলার মহালছড়িতে মো. খুরশীদ আলম(২৭) নামে এক ব্যক্তির বিরুদ্ধে চার বছরের এক শিশুকে ধষর্ণের অভিযোগ উঠেছে। শিশুটি বর্তমানে খাগড়াছড়ি সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। শিশুটির মা বাদী হয়ে  বুধবার মো. খুরশীদ আলমের ব্যক্তির বিরুদ্ধে মামলা করেছে। মো. খুরশীদ মহালছড়ি সদরের নতুন পাড়া এলাকার বাসিন্দা ও এক সন্তানের জনক।

শিশুটির মা জানান, গত ২৩ মার্চ বিকেলে মো. খুরশীদ আলম একটি কেক কিনে দিয়ে মহালছড়ি হাসপাতালের পিছনের জঙ্গলে তাঁর মেয়েকে নিয়ে যায়। ধর্ষণের পর শিশুটিকে নানা ভাবে ভয়ভীতি দেখায়, যাতে ঘটনাটি কাউকে না বলে। ওই দিন থেকে শিশুটির শরীরে জ¦র আসে এবং কাউকে দেখলে ভয় পেতে থাকে। ঘটনার তিনদিন পর মো. খুরশীদ এলাকা ছেড়ে উধাও হয়ে যাওয়ার পর শিশুটি তাকে ধর্ষনের বিষয়টি জানায়। এরপর তিনি এলাকার চেয়ারম্যান ও ইউপি সদস্যকে বিষয়টি জানান। পরে মেয়ের শারীরিক অবস্থা খারাপ হতে থাকায় রোববার খাগড়াছড়ি সদর হাসপাতালে নিয়ে আসেন।
মহালছড়ি সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রতন কুমার শীল বলেন, ঘটনা শুনার পর তিনি শিশুটিকে   চিকিৎসকের কাছে নিয়ে যাওয়ার পরামর্শ দেন।

মহালছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নূরে আলম ফকির বলেন, অভিযুক্ত খুরশীদ আলম পলাতক রয়েছে। তাকে গ্রেপ্তারের চেষ্ঠা চলছে।

খাগড়াছড়ি সদর হাসপাতালের গাইনি চিকিৎসক জয়া চাকমা বলেন, শিশুটি শরীরে জ¦র ও পেটে ব্যাথা রয়েছে। বর্তমানে  চিকিৎসা চলছে। মেডিকেল রির্পোট হাতে আসলে ধর্ষণের বিষয়ে বলা যাবে।

খাগড়াছড়ি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions