মঙ্গলবার | ১৬ এপ্রিল, ২০২৪

লামায় কোয়ান্টাম কসমো স্কুল ও কলেজের জিমনিসিয়াম ভবনের উদ্বোধন

প্রকাশঃ ৩১ মার্চ, ২০১৯ ০৯:৪১:২৩ | আপডেটঃ ১৪ এপ্রিল, ২০২৪ ০২:৩৪:০৬
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের লামা উপজেলার সরই ইউনিয়নের কোয়ান্টাম কসমো স্কুল ও কলেজের নবনির্মিত জিমনিসিয়াম ভবনের উদ্বোধন করেছে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো:জাহিদ আহসান রাসেল এমপি।

রোববার সকালে বান্দরবানের লামা উপজেলার দুর্গম সরই ইউনিয়নের কোয়ান্টাম কসমো স্কুল ও  কলেজে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো:জাহিদ আহসান রাসেল এমপি এই জিমনিসিয়াম ভবনের উদ্বোধন করেন। এসময় ফিতা কেটে ফলক উন্মোচনের মধ্য দিয়ে নবনির্মিত জিমনিসিয়ান ভবনের কার্যক্রম শুরু হয়।

অনুষ্ঠানে কোয়ান্টাম কসমো স্কুল ও কলেজ পর্যায়ের বিভিন্ন কোয়ান্টা শিক্ষার্থীরা বিভিন্ন ধরনের মনোমুগ্ধকর জিমন্যাস্টিকস শো প্রদর্শন করে। এসময় চীন ,থাইল্যান্ড,কোরিয়া ,ভারতসহ বিভিন্ন দেশে অংশগ্রহণ করে স্বর্ণ,রৌপ্য ও ব্রোঞ্জ পদক বিজয়ী শিক্ষার্থীরা তাদের বিভিন্ন মনোমুগ্ধকর জিমন্যাস্টিকস শো প্রদর্শন করে।

নবনির্মিত জিমনিসিয়াম ভবনের উদ্বোধন শেষে এক সংক্ষিপ্ত আলোচনাসভা অনুষ্ঠিত হয় । এসময় যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো:জাহিদ আহসান রাসেল এমপি, বাংলাদেশ জিমন্যাস্টিক ফেডারশনের সাধারণ সম্পাদক আহমেদুর রহমান, কোয়ান্টাম কসমো স্কুল ও কলেজের পরিচালনা পর্ষদের সভাপতি অধ্যাপিকা আমেনা বেগম, কোয়ান্টাম  কসমো স্কুল ও  কলেজের অধ্যক্ষ ছালেহ আহম্মদ,কোয়ান্টাম  ফাউন্ডেশনের অর্গানিয়ার মো:পারভেজ মাসুদ,এম আরিফুল ইসলাম,আলীম-আল-রাজী,এ এইচ এম সাজেদুর রহমানসহ বিদ্যালয়ের ২ হাজার ২শত ছাত্রী ছাত্রী উপস্থিত ছিলেন।  

এর আগে কোয়ান্টাম কসমো স্কুল মাঠে শিক্ষার্থীদের পরিবেশনায় এক মনোমুগ্ধকর শরীরচর্চা প্রদর্শনী ও ডিসপ্লে অনুষ্ঠিত হয় । শরীর চর্চা প্রদর্শনী ও ডিসপ্লেতে উপস্থিত থেকে সালাম গ্রহন করেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো:জাহিদ আহসান রাসেল এমপি।

অনুষ্ঠানে অতিথিরা কোয়ান্টাম শিশুদের দেশ ও বিদেশে ক্রীড়াক্ষেত্রে বিভিন্ন অবদান রাখার জন্য শিশু শিক্ষার্থীদের ধন্যবাদ জ্ঞাপন করেন এবং আগামীতে দেশের হয়ে জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে খেলাধুলায় অংশ নিয়ে দেশের সুনাম অক্ষুণ রাখার জন্য সকলের প্রতি আহবান জানান।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions