রবিবার | ১৫ সেপ্টেম্বর, ২০১৯
বান্দরবানে

মিজানুর রহমান বিপ্লব স্মৃতি ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন

প্রকাশঃ ১৪ মার্চ, ২০১৯ ১১:৫২:৫৮ | আপডেটঃ ১৫ সেপ্টেম্বর, ২০১৯ ১০:৫২:২৮
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে শুরু হয়েছে বান্দরবান পৌরসভার সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান বিপ্লব স্মৃতি ক্রিকেট টুর্ণামেন্ট। বৃহস্পতিবার বিকাল ৩টায় স্থানীয় রাজার মাঠে এই ক্রিকেট খেলা অনুষ্ঠিত হয়।

টুর্ণামেন্টে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বেলুন ও শান্তির পায়রা উড়িয়ে খেলার আনুষ্ঠানিক উদ্বোধন করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপির সহধর্মিনী মেহ্লাপ্রু। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান পৌরসভার মেয়র এর সহধর্মিনী কামরুন্নেসা খানম বেবী, বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি বান্দরবান জেলা শাখার সভাপতি সীমা দাশ, বান্দরবান জেলা মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদিকা মেনি প্রু মার্মা।

এসময় টুর্ণামেন্টের সভাপতিত্ব করেন মিজানুর রহমান বিপ্লব স্মৃতি ক্রিকেট টুর্ণামেন্ট পরিচালনা কমিটির আহবায়ক শিমুল দাশ। অনুষ্ঠানের সঞ্চালনা করেন মিজানুর রহমান বিপ্লব স্মৃতি ক্রিকেট টুর্ণামেন্ট পরিচালনা কমিটির সদস্য সচিব আলী আদনান ভুইয়া তানভীর।

খেলায় অংশগ্রহণ করেন কিংস এলেবেন হাফেজঘোনা বনাম নিউ গুলশান একাদশ।

খেলায় কিংস এলেবেন হাফেজ ঘোনা একাদশ ১২ ওভারে ১৩৮ রান করে জবাবে ব্যাট করতে নেমে নিউ গুলশান একাদশ ১২৯ রানে অল আউট হয় । খেলায় দলের পক্ষে সর্বোচ্চ রান করে মোঃ হানিফ ম্যাচ সেরা হয়েছেন,তিনি অর্ধশত রানে একটি সুন্দর ইনিংস খেলেছেন। খেলা পরিচালনা করেন তপন ত্রিপুরা ও সাজ্জাদ হোসেন। খেলায় ধারাভাষ্য করেন বান্দরবানের সাবেক ফুটবল খেলোয়াড় মাহাফুজুর রশিদ বাচ্চু।
 
উদ্বোধনী খেলায় প্রধান অতিথির বক্তব্যে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপির সহধর্মিনী মেহ্লাপ্রু বলেন, খেলাধূলা শরীর এবং মন’কে সুস্থ রাখে। শারীরিক সুস্থতার জন্য ক্রীড়ার কোনো বিকল্প নেই। শারীরিক ও মানসিক উন্নয়নে ক্রীড়া অগ্রনী ভুমিকা পালন করে। এসময় তিনি আরো বলেন, লেখাপড়া ও কর্মক্ষেত্রের পাশাপাশি আমাদের সকলকে খেলাধুলার চর্চা রাখতে হবে।

 
স্পোর্টস |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions