সোমবার | ২৬ অগাস্ট, ২০১৯
পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড ফুটবল টুর্নামেন্ট

মারমা উন্নয়ন সংসদকে ২-০ গোলে হারিয়ে সেমি ফাইনালে রেগা

প্রকাশঃ ২৮ ফেব্রুয়ারী, ২০১৯ ১২:৩৮:৫৬ | আপডেটঃ ২৫ অগাস্ট, ২০১৯ ০৮:৩৫:২৮
সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড ফুটলব টুর্নামেন্ট খাগড়াছড়ি আসরের দ্বিতীয় রাউন্ডের খেলায় ২-০ গোলে মারমা উন্নয়ন সংসদকে পরাজিত করে সেমি-ফাইনালে রেগা স্পোটিং ক্লাব। বৃহস্পতিবার বিকেলে খাগড়াছড়ি স্টেডিয়ামে অনুষ্ঠিত হাই ভোল্টেজ ম্যাচে প্রথম ও দ্বিতীয়ার্ধ্বে প্রতিপক্ষের বিপৎসীমায় দুই গোল করে তৃতীয় রাউন্ডের সেমি ফাইনাল নিশ্চিত করে রেগা স্পোটিং ক্লাব।

মারমা উন্নয়ন সংসদ ও রেগা স্পোটিং ক্লাবের ম্যাচ উপভোগ করতে স্টেডিয়ামে ব্যাপক দর্শক সমাগম ঘটে। এই প্রথম খেয়াল-খুশি মতো দেশের যেকোন প্রান্ত থেকে খেলোয়াড় সংগ্রহের সুযোগ থাকায় প্রতিটি ম্যাচে টান টান উত্তেজনা বিরাজ করছে। “হোন্ডা” মোটরসাইকেলের সৌজন্যে ম্যাচ শেষে প্রতিদিন থাকছে আকর্ষণীয় র‌্যাফেল ড্র।

খাগড়াছড়ি জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য জুয়েল চাকমা বলেন, বর্তমান আওয়ামীলীগ সরকারের আমলে ক্রীড়াঙ্গনের ব্যাপক উন্নয়ন হয়েছে। যার ধারাবাহিকতায় জেলা-উপজেলা পর্যায়ে ফুটবল, ক্রিকেটের মতো জনপ্রিয় খেলাধূলার আসর বসছে। খাগড়াছড়িতেও এই ধারা অব্যাহত রাখতে জেলা ক্রীড়া সংস্থা সাধ্যমত চেষ্টা চালিয়ে যাচ্ছে। আগামী ৭ মার্চ টুর্নামেন্টের ফাইনাল খেলা আয়োজনের প্রস্তুতি গ্রহণ করা হচ্ছে।

স্পোর্টস |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions