শুক্রবার | ১৯ এপ্রিল, ২০২৪
খাগড়াছড়ি

রামগড়ে দুর্বৃত্তের গুলিতে জেএসএস (এমএন লারমা) সদস্য নিহত

প্রকাশঃ ১৪ জানুয়ারী, ২০১৯ ১১:২৭:০৪ | আপডেটঃ ১৮ এপ্রিল, ২০২৪ ০২:১৩:০৯
সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়িতে দুর্বৃত্তের গুলিতে পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি(পিসিজেএসএস) এমএন লারমা সমর্থিত যুব সমিতি রামগড় উপজেলা শাখার সদস্য মোহন ত্রিপুরা নিহত হয়েছে। সোমবার রাত সাড়ে ৭টায় রামগড় উপজেলার জগন্নাথ পাড়া এলাকায় এঘটনা ঘটে।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, রামগড়ের জগন্নাথ পাড়ার বাসিন্দা প্রদেশ ত্রিপুরার বাড়িতে বসে আড্ডা দিচ্ছিল নিহত মোহন ত্রিপুরা। রাত সাড়ে ৭টার দিকে দুর্বৃত্তরা বাড়ির ভেতর ঢুকে তাকে লক্ষ্য করে গুলি ছুড়ে পালিয়ে যায়। তলপেটে গুলি লেগে ঘটনাস্থলে তার মৃত্যু হয়।

এঘটনার জন্য ইউপিডিএফ-প্রসীত গ্রুপকে দায়ী করে জনসংহতি সমিতি এমএন লারমা গ্রুপের কেন্দ্রীয় তথ্য ও প্রকাশনা বিষয়ক সম্পাদক সুধাকর ত্রিপুরা বলেন, রামগড়ের জগন্নাথ পাড়া এলাকায় ইউপিডিএফ প্রসীত গ্রুপের আধিপত্য রয়েছে। যুব সমিতি রামগড় শাখার সদস্য মোহন ত্রিপুরার হত্যাকান্ড তারাই করেছে।

অন্যদিকে অভিযোগ অস্বীকার করে ইউপিডিএফ প্রসীত গ্রুপের কেন্দ্রীয় প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক নিরণ চাকমা বলেন, নিজেদের আভ্যন্তরীণ দ্বন্দ্বে এ হত্যাকা- ঘটতে পারে। ইউপিডিএফ’র ভাবমূর্তি ক্ষুন্ন করতে তারা দোষারোপ করছে।

রামগড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) তারেক মোহাম্মদ আব্দুল হান্নান ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

খাগড়াছড়ি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions