বুধবার | ২৪ এপ্রিল, ২০২৪

বান্দরবানে আইনশৃঙ্খলা বাহিনীর কর্মকর্তাদের প্রশিক্ষন অনুষ্ঠিত

প্রকাশঃ ২৭ ডিসেম্বর, ২০১৮ ০৬:২৭:১০ | আপডেটঃ ২৪ এপ্রিল, ২০২৪ ০৮:৪০:৩৮
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে বান্দরবানে আইনশৃঙ্খলা বাহিনীর কর্মকর্তাদের প্রশিক্ষন কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকালে বান্দরবান জেলা নির্বাচন অফিসের আয়োজনে ক্ষুদ্র নৃগোষ্ঠীর সাংস্কৃতিক ইনস্টিটিউটে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিভিন্ন কেন্দ্রে দায়িত্বরত পুলিশ কর্মকর্তাদের মধ্যে এই প্রশিক্ষশ কর্মশালা অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত থেকে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের নির্বাচন সুষ্ঠ ও সুন্দরভাবে সম্পাদনের জন্য বিভিন্ন দিক নিদের্শনা দেন জেলা রিটার্নিং কর্মকর্তা মো:দাউদুল ইসলাম। প্রশিক্ষশ কর্মশালায় রির্টানিং কর্মকর্তা সকল কর্মকর্তাদের সঠিকভাবে সরকারি দায়িত্ব পালনের আহবান জানান এবং কেন্দ্রে যে কোন ধরনের সমস্যা তাৎক্ষণিক মোকাবেলায় প্রিজাইডিং অফিসার ও উর্ধতন কর্মকর্তার নির্দেশ মেনে চলার আহবান জানান।

প্রশিক্ষশ কর্মশালায় জেলার পুলিশ সুপার মোহাম্মদ জাকির হোসেন মজুমদার,জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ রেজাউল করিম,সদর উপজেলা নির্বচন কর্মকর্তা মো:শাহাদাৎ হোসেন,সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো:শহীদুল ইসলাম চৌধরীসহ বান্দরবান  জেলার বিভিন্ন কেন্দ্রে নির্বাচনী দায়িত্বে নিয়োজিত ১শত ৭৬ জন পুলিশ কর্মকর্তা উপস্থিত ছিলেন।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions