শুক্রবার | ২৯ মার্চ, ২০২৪

বান্দরবানে আওয়ামীলীগের পাল্টা সংবাদ সম্মেলন

প্রকাশঃ ২৬ ডিসেম্বর, ২০১৮ ১২:৪৪:১৯ | আপডেটঃ ২৯ মার্চ, ২০২৪ ১২:৪৩:৫০
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বিএনপির অভিযোগের প্রেক্ষিতে পাল্টা সংবাদ সম্মেলন করেছে বান্দরবান জেলা আওয়ামীলীগ। দুপুরে বান্দরবান আওয়ামীলীগের আয়োজনে দলীয় কার্যালয়ে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এসময় জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো:ইসলাম বেবী,সহ-সভাপতি একেএম জাহাঙ্গীর,পৌর আওয়ামীলীগের সভাপতি অমল কান্তি দাশ উপস্থিত ছিলেন।

জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি একেএম জাহাঙ্গীর সাংবাদিক সম্মেলনে বলেন, বান্দরবানে বিএনপি জনসমর্থন হারিয়ে এখন আওয়ামীলীগের নামে মিথ্যাচার করছে। তারা বুঝে গেছে জনগণ তাদের ভোট দিবে না জনগণ তাদের প্রত্যাখ্যান করেছে। তাই তারা মিথ্যা অভিযোগ করে মানুষের সহানুভূতি নেয়ার চেষ্টা করছে। তারা আমাদের নেতাকর্মীদের উপর হামলা করেছে পার্টি অফিস ভাংচুর করেছে এসব করে উল্টো আমাদেরকে দোষারোপ করছে।

জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি একেএম জাহাঙ্গীর আরো বলেন,বিএনপি আওয়ামীলীগের বিরুদ্ধে জাল ব্যালট পেপার ছাপানোর যে অভিযোগ করেছে সেটা প্রমান করুক না হলে আমরা তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহন করব এবং এ বিষয়ে আমরা রিটার্নিং কর্মকর্তাকে লিখিতভাবে জানাব।
সাংবাদিক সম্মেলনে জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি একেএম জাহাঙ্গীর বলেন, বিএনপি নির্বাচনের শেষ পর্যায়ে এসে আওয়ামীলীগের জনপ্রিয়তা হিংসা করে বিভিন্ন অপপ্রচারে নেমে পড়েছে,বিএনপির উচিৎ কারো বিরুদ্ধে বদনাম না করে সঠিকভাবে যাতে সবাই ভোটে অংশ নেয় তার জন্য কাজ করা ।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions