শুক্রবার | ২৯ মার্চ, ২০২৪

বান্দরবানে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত

প্রকাশঃ ০৯ ডিসেম্বর, ২০১৮ ০৫:৪২:৪৪ | আপডেটঃ ২৯ মার্চ, ২০২৪ ০৩:২৬:৫৩
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। “ আসুন দুর্নীতিবাজদের বিরুদ্ধে রুখে দাঁড়ায়” এই শ্লোগানে বান্দরবানে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস উদযাপন করা হয়েছে। দিবসটি উপলক্ষে রোববার সকালে বান্দরবান জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে হতে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে এসে জমায়েত হয় ।

পরে দিবসটি উপলক্ষে জেলা প্রশাসকের কার্যালয় কনফারেন্স রুমে দুর্নীতি প্রতিরোধের এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি অং চ মং এর  সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ দাউদুল ইসলাম । এ সময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক মো:শফিউল আলম,পুলিশ সুপার মোহাম্মদ জাকির হোসেন মজুমদার, সিভিল সার্জন ডা:অং সুই প্রু, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ কামরুজ্জামান,  সদর উপজেলা নির্বাহী অফিসার নোমান হোসেন প্রিন্সসহ সুশীল সমাজের প্রতিনিধিরা।

সভায় বক্তারা বলেন, দুর্নীতি যে কোন দেশের জন্য একটি মারাত্মক ব্যাধি । আর আমাদের প্রত্যেককে দুর্নীতি থেকে দূরে থেকে সোনার বাংলাদেশ নির্মাণে সহযোগিতা করতে হবে এবং দুর্নীতিবাজদের বিরুদ্ধে একতাবদ্ধ হয়ে তাদের নিমূল করতে হবেই।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions