শনিবার | ২০ এপ্রিল, ২০২৪
বান্দরবানে

সাংবাদিকদের সাথে মতবিনিময় করলেন বীর বাহাদুরের

প্রকাশঃ ০৮ ডিসেম্বর, ২০১৮ ০৬:৫৭:৫৬ | আপডেটঃ ১২ এপ্রিল, ২০২৪ ০৫:৫২:২০
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ৩০০নং আসনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত প্রার্থী বীর বাহাদুর উশৈসিং এর সাথে সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার  সকালে  বান্দরবান জেলা আওয়ামীলীগের আয়োজনে ৩০০ নং আসনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী বীর বাহাদুর উশৈসিং এর বাসভবনের সামনে সাংবাদিকদের সাথে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এসময় সভায় উপস্থিত ছিলেন ৩০০ নং আসনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী বীর বাহাদুর উশৈসিং,উপদেষ্ঠা কাজল কান্তি দাশ,আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক লক্ষীপদ দাস,সাংগঠনিক সম্পাদক মোজাম্মেল হক বাহাদুর,প্রচার সম্পাদক সাদেক হোসেন চৌধুরী। এসময় প্রেস ক্লাবের সাবেক সভাপতি বাদশা মিয়া মাষ্টার, সভাপতি আমিনুল ইসলাম বাচ্চু, সাধারণ সম্পাদক ফরিদুল আলম সুমনসহ জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

মতবিনিময় সভায় সাংবাদিক ও জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দরা আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন সুষ্ঠভাবে সম্পাদনের জন্য মতবিনিময় করেন এবং আগামীতে পার্বত্য জেলার উন্নয়নে সকলকে যোগ্য ও সৎ প্রার্থীকে ভোট দিয়ে জয়যুক্ত করার আহবান জানান। সভায় ৩০০ নং আসনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী বীর বাহাদুর উশৈসিং আগামীতে ও সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হয়ে জনকল্যাণে কাজ করার জন্য সকলের  কাছে দোয়া কামনা করেন।

প্রসঙ্গত,বিগত পাঁচবারে আওয়ামীলীগের পক্ষে ৩০০ নং আসনে নির্বাচিত সংসদ সদস্য ও পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের ২ বারের দায়িত্বপ্রাপ্ত প্রতিমন্ত্রীর দায়িত্ব পালন করে আসছেন বীর বাহাদুর উশৈসিং।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions