শুক্রবার | ২৯ মার্চ, ২০২৪

বান্দরবান আওয়ামীলীগের মনোনয়ন ফরম নিলেন ৯ জন

প্রকাশঃ ১২ নভেম্বর, ২০১৮ ০১:২৪:১৩ | আপডেটঃ ২৮ মার্চ, ২০২৪ ১০:১৮:০৩
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান ৩০০নং সংসদীয় আসনে আওয়ামীলীগের প্রার্থী হতে মনোনয়ন ফরম কিনেছেন ৯ জন। ঢাকা আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে তারা মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন।

এরা হলেন-বর্তমান সংসদ সদস্য ও পার্বত্য প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ শফিকুর রহমান, সহ সভাপতি আবদুর রহিম চৌধুরী, জেলা আওয়ামী লীগের উপদেষ্টা কাজল কান্তি দাশ, জেলা আওয়ামীলীগের বহিস্কৃত সভাপতি প্রসন্ন কান্তি তঞ্চঙ্গ্যা, বহিস্কৃত সাধারণ সম্পাদক কাজী মুজিবুর রহমান, জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারন সম্পাদক লক্ষীপদ দাশ, থানছি উপজেলা আওয়ামী লীগের সভাপতি মংথোয়াই ম্রায় (রনি), লামা উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক থোয়াইনু মং র্মামা।
মনোনয়ন পত্র সংগ্রহের বিষয়টি নিশ্চিত করেছেন দলীয় মনোনয়ন প্রত্যাশী জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারন সম্পাদক লক্ষীপদ দাশ, থানছি উপজেলা আওয়ামী লীগের সভাপতি মংথোয়াই ম্রয় (রনি)।

এদিকে গত শুক্রবার বিকাল সাড়ে তিনটায় ধানমন্ডির দলীয় কার্যালয় থেকে বর্তমান সাংসদ বীর বাহাদুর উশৈসিং এমপির পক্ষে মনোনয়ন ফরম ক্রয় করেন জেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক সাদেক হোসেন চৌধুরী।

শনিবার দুপুরে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী প্রসন্ন কান্তি তঞ্চঙ্গ্যা’র পক্ষে মনোনয়ন ফরম ক্রয় করেন কাজী মোঃ মজিবর রহমান তার সাথে ছিলেন ছাত্রলীগের যুগ্ম সম্পাদক আশীষ তঞ্চঙ্গ্যা, একই সময় কাজী মজিবর রহমানের মনোনয়ন ফরম ক্রয় করেন পৌর যুবলীগের সাবেক সহ-সভাপতি শাহজালাল এবং থোয়াই নু মং মার্মা নিজেই মনোনয়ন ফরম ক্রয় করেন।

অপরদিকে রোববার আওয়ামীলীগের পক্ষে মনোনয়ন ফরম ক্রয় করেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মোঃ শফিকুর রহমান, সহ সভাপতি আবদুর রহিম চৌধুরী, জেলা আওয়ামী লীগের উপদেষ্টা কাজল কান্তি দাশ, জেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক লক্ষীপদ দাশ, থানছি উপজেলা আওয়ামীলীগের সভাপতি মংথোয়াই ম্র্যা (রনি)।

অপরদিকে শুক্রবার’রাতে দলীয় কার্যালয়ে এক সভায় বান্দরবানে জেলা আওয়ামীলীগের সভাপতি ও বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্যশৈহ্লা’কে সভাপতি এবং পৌরসভার মেয়র ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ ইসলাম বেবী’কে সদস্য সচিব করে একটি নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়েছে।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions