সোমবার | ২২ অক্টোবর, ২০১৮

খাগড়াছড়িতে দুবৃর্ত্তের গুলিতে এক ব্যক্তি নিহত

প্রকাশঃ ১৬ এপ্রিল, ২০১৮ ০৭:২৮:২০ | আপডেটঃ ২১ অক্টোবর, ২০১৮ ০৯:৩৫:৩৬

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ি  জেলা সদরের আপার পেরাছড়া এলাকায় দূর্বৃত্তের গুলিতে সূর্য বিকাশ চাকমা  (৫৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছে। আজ সোমবার বিকাল সাড়ে ৩টার দিকে এই ঘটনা ঘটে।  তাকে কে বা কারা, কি কারনে তাকে হত্যা করেছে তাও নিশ্চিত হওয়া যায়নি।
বিকাল ৫টার দিকে পুলিশ ওই এলাকার জনৈক দয়াল কুমার চাকমার বাড়ির উঠান থেকে সূর্য বিকাশ চাকমার লাশ উদ্বার করেছে। জানা গেছে, তিনি ওই বাড়িতে নিমন্ত্রন খেতে গিয়েছিলেন।
স্থানীয়রা জানান, তারা পর পর দুই রাউন্ড গুলির শব্দ শুনেছেন। খুব কাছ থেকে গুলি করে  তাকে হত্যা করা হয়েছে। আপার পেরাছড়া গ্রামের মৃত ফনিভুষন চাকমার ছেলে সূর্য বিকাশ চাকমা  জেলা শহরের স্লইস গেইট এলাকায় ভাড়া বাসায় থাকতো বলে জানাগেছে।তার স্ত্রী রিপনা চাকমা জানান, সর্বশেষ দুপুর ২টায় তার সাথে কথা হয়েছে। এ সময় তাকে নিমন্ত্রন খেতে যাওয়ার কথা জানিয়েছিলেন। খবর পেয়ে খাগড়াছড়ির পুলিশ সুপার আলী আহম্মদ খানসহ পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
খাগড়াছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা পেয়ার আহম্মদ জানান, লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে।
উল্লেখ্য যে, সূর্য বিকাশ চাকমা গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে জেলা সদরের কমলছড়ি ইউনিয়ন থেকে চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছিলেন।
অন্যদিকে দুপুর দেড়টার দিকে খাগড়াছড়ি জেলার পানছড়ি কলেজে  ইউপিডিএফ সমর্থিত পাহাড়ী ছাত্র পরিষদের  কলেজ শাখার সদস্য ও এইচএসসি পরীক্ষার্থী বাবু চাকমাকে প্রতিপক্ষের সশস্ত্র দুর্বত্তরা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করেছে। এ ঘটনার জন্য তাদের রাজনৈতিক প্রতিপক্ষ জনসংহতি সমিতি (এম এন লারমা) গ্রুপকে দায়ী করেছে পাহাড়ী ছাত্র পরিষদ।

এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions