সোমবার | ২২ অক্টোবর, ২০১৮
বান্দরবানে যাত্রী সেবা কেন্দ্রের উদ্বোধন

পাহাড়ে সর্তকতার সাথে গাড়ী চালানোর আহবান পার্বত্য প্রতিমন্ত্রীর

প্রকাশঃ ১৬ এপ্রিল, ২০১৮ ০৭:২৬:২৭ | আপডেটঃ ২০ অক্টোবর, ২০১৮ ০৫:০৭:২৬

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। পাহাড়ে সর্তকতার সাথে গাড়ী চালান,সময়ের চেয়ে জীবনের মূল্য অনেক বেশি। প্রতিটি পর্যটকের ভ্রমনে আনন্দ প্রদান করুন,তবেই সৃষ্টিকর্তা আপনার জীবনে শান্তি প্রদান করবে এমটাই মন্তব্য প্রদান করেছে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।
সোমবার সকালে বান্দরবান পার্বত্য জেলা পরিষদের বাস্তবায়নে প্রায় ২৮লক্ষ টাকা ব্যয়ে বান্দরবান শহরের দোয়েল চত্বরে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বান্দরবান মাইক্রো-জীপ ও পিকাপ স্টেশানের নবনির্মিত যাত্রী সেবা কেন্দ্রের উদ্বোধন করে এক আলোচনা সভায় পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি এসব কথা বলেন।
প্রতিমন্ত্রী বীর বাহাদুর এমপি এসময় আরো বলেন,বান্দরবানে ভ্রমনে আসা দেশি বিদেশি পর্যটকদের আরো আধুনিক মানের সেবা প্রদান ও ভ্রমনে সহায়তা করার জন্য এই যাত্রী সেবা কেন্দ্রের উদ্বোধন করা হয়েছে।এই যাত্রী সেবা কেন্দ্রে এসে যেন পর্যটকেরা সঠিক সেবা পায়। প্রতিমন্ত্রী এসময় চালকদের পাহাড়ী এলাকায় গাড়ী চালানোর সময় আরো সর্তক হওয়ার আহবান জানান এবং চলন্ত অবস্থায় কোন নেশা জাতীয় দ্রব্য গ্রহণ করা থেকে বিরত থাকার আহবান জানান। প্রতিমন্ত্রী প্রতিটি পর্যটকবাহী গাড়ীর সামনে কাউন্টারের একটি মোবাইল নং ও সদর থানার ওসির মোবাইল নম্বর লিখে রাখার অনুরোধ জানান এবং যেকোন সমস্যা সমাধানের জন্য প্রশাসনের পাশাপাশি সদর থানার সাথে যোগাযোগ রক্ষা করার জন্য পর্যটক,চালক ও মালিকদের অনুরোধ জানান।
এসময় অনুষ্ঠানে প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি ছাড়া ও পুলিশ সুপার মোহাম্মদ জাকির হোসেন মজুমদার,জোন কমান্ডার লে:কর্নেল মো:রায়হানুল রশীদ সিদ্দিকি ,(পিএসসি),পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য কাজল কান্তি দাশ,বান্দরবান সদর উপজেলা চেয়ারম্যান আব্দুল কুদ্দুছ,পার্বত্য জেলা পরিষদের সদস্য ও বান্দরবান মাইক্রো-জীপ ও পিকাপ মালিক সমিতির সাধারণ সম্পাদক মোজাম্মেল হক বাহাদুর,বিশিষ্ঠ ব্যবসায়ী অমল কান্তি দাশ,রেড ক্রিসেন্ট বান্দরবান ইউনিটের সেক্রেটারী একে এম জাহাঙ্গীর,বান্দরবান মাইক্রো-জীপ ও পিকাপ মালিক সমিতির সভাপতি নাছিুরুল আলম,বান্দরবান সদর থানার ওসি মো:গোলাম ছরোয়ার,বিশিষ্ঠ ব্যবসায়ী ও ঠিকাদার মো:মামুনুর রশীদ,বান্দরবান মাইক্রো- জীপ ও পিকাপ শ্রমিক ইউনিয়নের সভাপতি হারুণ রশিদ,সাধারণ সম্পাদক মো:কামালসহ বিভিন্ন শ্রমিক সংগঠনের নেতৃবৃন্দ ও পর্যটকবাহী গাড়ীর চালকেরা উপস্থিত ছিলেন।
এসময় অনুষ্টানে বান্দরবান মাইক্রো- জীপ ও পিকাপ মালিক সমিতির সভাপতি নাছিুরুল আলম বান্দরবানে ভ্রমনে আসা দেশি বিদেশি পর্যটকদের আরো আধুনিক মানের সেবা প্রদান করার আশাবাদ ব্যক্ত করেন এবং আগামীকাল হতে পবিত্র ঈদুল ফিতর পর্যন্ত পর্যটকবাহী গাড়ীর ভাড়ায় ২০%ছাড় ও ঈদুল ফিতরের বন্ধ সময়কালীন পর্যন্ত ২৫% ছাড় দেওয়ার ঘোষনা প্রদান করেন।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions