সোমবার | ২৩ সেপ্টেম্বর, ২০২৪

সম্প্রীতির লংগদু গড়ার আহবান সেনা জোনের

প্রকাশঃ ১১ অগাস্ট, ২০২৪ ০৭:৫৬:৩৯ | আপডেটঃ ২১ সেপ্টেম্বর, ২০২৪ ১০:০৭:৪৩

সিএইচটি টুডে ডট কম, লংগদু (রাঙামাটি)"লংগদু একটি ছোট উপজেলা। এখানে যারা বসবাস করেন সবাই সবার পরিচিত স্বজন। দেশের বর্তমান রাজনৈতিক পট পরিবর্তনের ফলে যে সংকট তৈরি হয়েছে তা মোকাবেলা করতে সবাইকে সজাগ হয়ে কাজ করতে হবে। নিজেদের মধ্যে কোনো রকম প্রতিহিংসামূলক কাজ করা থেকে বিরত থাকতে হবে। বিশেষ করে সংখ্যালঘু পাহাড়ি জনগোষ্ঠীকে নিরাপত্তা দিতে হবে। সবাই মিলে লংগদুকে সম্প্রতির লংগদু তৈরিতে কাজ করতে হবে।"

 

দেশের বর্তমান পরিস্থিতি নিয়ে লংগদু জোনের আয়োজনে স্থানীয় প্রশাসন, বিভিন্ন রাজনৈতিক দল, ব্যবসায়ীসাংবাদিক শিক্ষকদের  নিয়ে  জরুরি সভায় সভাপতির বক্তব্যে একথা বলেন জোন অধিনায়ক লে. কর্নেল হিমেল মিয়া।

 

এসময় বর্তমান পরিস্থিতি নিয়ে লংগদু উপজেলার শান্তি সম্প্রীতি বজায় রাখতে এবং রাষ্ট্রীয় সম্পদ রক্ষা করা প্রশাসনিক কার্যক্রম স্বাভাবিক করার বিষয়ে উপস্থিত ব্যক্তিবর্গ মতামত ব্যক্ত করেন।

 

সভায় লংগদু জোনের উপ-অধিনায়ক মেজর আহামেদ ফারশাদ কবিরউপজেলা চেয়ারম্যান বাবুল দাশ বাবু, উপজেলা নির্বাহী অফিসার সাইফুল ইসলাম, ওসি হারুনুর রশিদ, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো. সেলিম, উপজেলা বিএনপির সভাপতি তোফাজ্জল হোসেন সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, উপজেলা জামায়াতের আমির মাওলানা নাছির উদ্দিন, লংগদু সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ আজগর আলী, আমতলী ইউপি চেয়ারম্যান মজিবুর রহমান, কালাপাকুজ্জ্যা ইউপি চেয়ারম্যান বারেক দেওয়ান, খেদারমারা ইউপি চেয়ারম্যান বিল্টু চাকমা, লংগদু প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আরমান খান প্রমূখ উপস্থিত ছিলেন।

 

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions