শুক্রবার | ২০ সেপ্টেম্বর, ২০২৪

নানা আয়োজনে বান্দরবানে জাতীয় মৎস্য সপ্তাহ উদযাপন

প্রকাশঃ ৩১ জুলাই, ২০২৪ ০২:০৩:১৭ | আপডেটঃ ১৫ সেপ্টেম্বর, ২০২৪ ১০:২৭:৫৯
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। “ ভরবো মাছে মোদের দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে বান্দরবানে শুরু হয়েছে জাতীয় মৎস্য সপ্তাহ।

জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষ্যে বুধবার (৩১ জুলাই) সকালে বান্দরবান পার্বত্য জেলা পরিষদ ও মৎস্য অধিদপ্তর বান্দরবানের আয়োজনে জেলা প্রশাসকের কার্যালয় প্রাঙ্গন থেকে এক বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে সদর উপজেলা পরিষদ মিলনায়তনে গিয়ে শেষ হয়।

পরে দিবসটি উপলক্ষ্যে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সদর উপজেলা পরিষদ পুকুরে মাছের পোনা অবমুক্ত করেন ৩০০নং আসনের সংসদ সদস্য ও পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বীর বাহাদুর উশৈসিং এমপি ।

পরে দিবসটি উপলক্ষ্যে পার্বত্য জেলা পরিষদ ও জেলা মৎস্য অধিদপ্তরের আয়োজনে সদর উপজেলা পরিষদের সভাকক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 
বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্যশৈহ্লা এর সভাপতিত্বে এসময় সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মে হাবীবা মীরা, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল কুদ্দুছ, পার্বত্য জেলা পরিষদের সদস্য মোজাম্মেল হক বাহাদুর, জেলা মৎস্য কর্মকর্তা কৃষিবিদ অভিজিৎ শীল, বান্দরবান সদর উপজেলার সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা মোহাম্মদ মামুনুর রহমানসহ সরকারী বেসরকারী বিভিন্ন দফরের উর্ধতন কর্মকর্তা, গণমাধ্যমকর্মী এবং মৎস্য চাষীরা উপস্থিত ছিলেন।

সভায় বক্তারা মৎস্য সম্পদ উন্নয়নে বিভিন্ন দিক নির্দেশনামুলক বক্তব্য প্রদান করেন এবং সবাইকে মৎস্য সম্পদ বৃদ্ধিতে একসাথে কাজ করার আহবান জানান।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions