রবিবার | ০৮ সেপ্টেম্বর, ২০২৪

কোটা বিরোধী আন্দোলনে স্ব-ঘোষিত রাজাকারদের বিরুদ্ধে মানববন্ধন

প্রকাশঃ ১৮ জুলাই, ২০২৪ ১২:৪২:৫০ | আপডেটঃ ০৮ সেপ্টেম্বর, ২০২৪ ০৫:১৮:০৬
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। কোটা বিরোধী আন্দোলনকারী ও স্ব-ঘোষিত রাজাকারদের বিরুদ্ধে বান্দরবানে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৮ জুলাই ) সকালে বান্দরবান প্রেসক্লাবের সামনে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ বান্দরবান পার্বত্য জেলা ইউনিট কমান্ডের আয়োজনে ঘন্টাব্যাপী এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এসময় বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ বান্দরবান পার্বত্য জেলা ইউনিট কমান্ডের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র দাশ এর সভাপতিত্বে মানববন্ধনে বীর মুক্তিযোদ্ধা ক্যাপ্টেন (অব:) তারু মিয়া, বীর মুক্তিযোদ্ধা আবুল হোসেন, বীর মুক্তিযোদ্ধা মিজানুর রহমান রাজু , সেক্টর কমান্ডার ফোরাম মুক্তিযোদ্ধা ৭১ এর সাধারণ সম্পাদক কামাল পাশা , মুক্তিযোদ্ধার সন্তান বাবুল মারমা, সাদ্দাম হোসেন মানিক, সুমন মল্লিকসহ মুত্তিযোদ্ধা পরিবারের সদস্যরা অংশগ্রহণ করেন।

এসময় বক্তারা বলেন, ৩০ লক্ষ শহীদদের রক্তের বিনিময়ে আমাদের অর্জিত এই স্বাধীনতা রক্ষা করতে আমাদের সকলকে ঐক্যবদ্ধ হয়ে থাকতে হবে। কোটা বিরোধী আন্দোলনকারী ও স্ব-ঘোষিত রাজাকারদের বিরুদ্ধে সারাদেশে যেভাবে প্রতিরোধ করা হচ্ছে আমরা ও এই স্ব-ঘোষিত রাজাকারদের প্রতিহত করবো নিজ নিজ অবস্থান থেকে। এই সময় বক্তারা রাজাকারদের ঠাঁই বাংলাদেশে হবে না বলে হুঁশিয়ারী প্রদান করেন এবং আন্দোলনের নামে কোটা আন্দোলনের নামে সাধারণ ছাত্রদের সঙ্গে স্বাধীনতাবিরোধী চক্র দেশে যে নৈরাজ্য সৃষ্টি করেছে তার প্রতিবাদ জানান। এসময় বক্তারা বলেন, অশুভ শক্তি বাংলার স্বাধীনতাকামী মানুষের সঙ্গে লড়াই করে অতীতে সফল হতে পারেনি, ভবিষ্যতেও পারবে না। 


বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions