রবিবার | ০৮ সেপ্টেম্বর, ২০২৪
রোটারি ক্লাব অব বান্দরবানের নতুন কমিটির অভিষেক

প্রেসিডেন্ট আনিসুর রহমান সুজন, সেক্রেটারী সায়ীদুল ইসলাম জুয়েল

প্রকাশঃ ১৪ জুলাই, ২০২৪ ১২:২৭:৩৩ | আপডেটঃ ০৮ সেপ্টেম্বর, ২০২৪ ১২:১০:০৪
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। রোটারি ক্লাব অব বান্দরবানের নতুন কমিটি গঠিত হয়েছে আর নতুন কমিটিতে আগামীতে এক বছরের জন্য দায়িত্ব পালনের উদ্যাশে প্রেসিডেন্ট হিসেবে আনিসুর রহমান সুজন ও সেক্রেটারী হিসেবে সায়ীদুল ইসলাম জুয়েলকে দায়িত্ব প্রদান করা হয়েছে।

১৩ জুলাই (শনিবার) রাতে বান্দরবানের হলিডে ইন এর সম্মেলন কক্ষে বর্ণাঢ্য আয়োজনে এক অভিষেক অনুষ্ঠানের মাধ্যমে প্রেসিডেন্ট হিসেবে আনিসুর রহমান সুজন ও সেক্রেটারী হিসেবে সায়ীদুল ইসলাম জুয়েলকে দায়িত্ব প্রদান করা হয়।

এসময় বিগত বছরের রোটারি ক্লাব অব বান্দরবানের বিভিন্ন কর্মকান্ড সকলের সামনে তুলে ধরেন এবং নতুন বছরের দায়িত্বপ্রাপ্ত (২০২৪-২৫) এর প্রেসিডেন্ট ও সেক্রেটারীর কাছে সকল দায়িত্ব হস্তান্তর করেন রোটারি ক্লাব অব বান্দরবানের (২০২৩-২৪) এর প্রেসিডেন্ট ফারুক আহাম্মদ চৌধুরী।

অনুষ্ঠানে সমাপনী বক্তব্য রাখতে গিয়ে রোটারি ক্লাব অব বান্দরবানের প্রেসিডেন্ট আনিসুর রহমান সুজন বলেন, রোটারি ক্লাব বিশ^ব্যাপি সেবা ও মানবকল্যাণের  জন্য কাজ করে যাচ্ছে আর সেই ধারাবাহিকতায় রোটারি ক্লাব অব বান্দরবান এর নতুন রোটারি বর্ষ শুরু হতে যাচ্ছে। এসময় তিনি আরো বলেন, বিগত দিনগুলির মত আগামীদিনে রোটারি ক্লাব অব বান্দরবান বিভিন্ন সামাজিক কর্মকান্ড অব্যাহত রাখবে আর বৃক্ষরোপন অভিযান, অসহায় ও এতিমদের খাবার বিতরণ, সুপেয় পানির সু-ব্যবস্থা, দুর্গম এলাকায় শীতবস্ত্র বিতরণ, সড়ক দুর্ঘটনারোধে করণীয় শীর্ষক কর্মশালা আয়োজন, আই ক্যাম্পসহ বিভিন্ন প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্থদের পাশে গিয়ে মানবতার সেবায় কাজ করার জন্য এই ক্লাব অগ্রণী ভূমিকা পালন করবে।

এসময় অভিষেক অনুষ্ঠানে রোটারিয়ান অমল কান্তি দাশ, রোটারিয়ান মো. মহিউদ্দিন, রোটারিয়ান মো.খলিলুর রহমান, রোটারিয়ান ফারুক আহাম্মদ চৌধুরী, রোটারিয়ান হুমায়ন কবীর, রোটরিয়ান মো: নাজমুল হাসান ভূইয়া, রোটরিয়ান আনিসুর রহমান সুজন, রোটরিয়ান সায়ীদুল ইসলাম জুয়েল, রোটারিয়ান সুজন চৌধুরী সনজয়, রোটারিয়ান মো.জাকির হোসেন, রোটারিয়ান মো.জসীম, প্রেসক্লাবের সদস্য কৌশিক দাশ, চ্যানেল ২৪ এর প্রতিনিধি ইয়াছিনুল হাকিম চৌধুরীসহ সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।  

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions