সোমবার | ১৫ জুলাই, ২০২৪

বান্দরবানে ভ্রমণে আসা মেডিকেল শিক্ষার্থীর মৃত্যু

প্রকাশঃ ২২ জুনe, ২০২৪ ০১:৩১:০৭ | আপডেটঃ ১৪ জুলাই, ২০২৪ ১১:৩৯:৫৫
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের আলীকদমে ভ্রমণে আসা ইফতেখারুল আহম্মেদ আবিদ নামে এক মেডিকেল শিক্ষার্থীর মৃত্যু হয়েছে।

শনিবার (২২ জুন) দিবাগত রাত ১ টায় বান্দবানের আলীকদম উপজেলার মারাইংতং পাহাড়ে ক্যাম্পিং করতে গিয়ে খিছুনি উঠে তার মৃত্যু হয়।

মৃত ইফতেখারুল আহম্মেদ আবিদ (২১) টাঙ্গাইলের কালিহাতি উপজেলার গান্ধিনা এলাকার মো. হেলাল উদ্দীনের ছেলে এবং বগুড়া জিয়াউর রহমান মেডিকেল কলেজের প্রথম বর্ষের শিক্ষার্থী।

মৃত নাহিদের বন্ধু নাফিজ হাসান আবিদ জানান, ঈদুল আযহা'র ছুটি উপলক্ষ্য টাঙ্গাইলের কালিহাতি থেকে ১২জন বন্ধু বান্দরবানের আলীকদম উপজেলার মারাইংতং পাহাড়ে ক্যাম্পিং করতে যায়,সব কিছু ভালোই ছিল ,হঠাৎ রাত সাড়ে ১২টায় তাদের মধ্যে ইফতেখারুল আহম্মেদ আবিদের খিছুনি উঠে। সকলে মিলে রাত ১টার দিকে তাকে পাহাড় থেকে নামিয়ে পার্শ্ববর্তী উপজেলার লামা হাসপাতালে ভর্তি করানো হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

লামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক ডা: মো.জুনাইয়েদ বলেন, রাত দেড়টার দিকে আবিদ নামে এক পর্যটককে হাসপাতালের জরুরী বিভাগে ভর্তি করানো হয়েছিল,তবে হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়।

বান্দরবানের লামা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শামীম শেখ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, প্রাথমিকভাবে ইফতেখারুল আহম্মেদ আবিদ এর খিছুনি ওঠে মৃত্যুর সংবাদ পেয়েছি ,পুলিশ বিষয়টি তদন্ত করছে, বর্তমানে তার মরদেহ লামা থানায় রয়েছে।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions